মঙ্গলবার ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সারিয়াকান্দিতে করতোয়া পত্রিকা’র প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা

মাইনুল হাসান, সিনিয়র স্টাফ রিপোর্টার   শনিবার, ১২ আগস্ট ২০২৩
375 বার পঠিত
সারিয়াকান্দিতে করতোয়া পত্রিকা’র প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা

দৈনিক করতোয়ার ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আজ শনিবার সকালে দৈনিক করতোয়ার উপজেলা অস্থায়ী কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

দৈনিক করতোয়ার সারিয়াকান্দি প্রতিনিধি সাহাদত জামানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্যে দেন সারিয়াকান্দি উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম মন্টু।


এসময় তিনি বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন, প্রচার সংখ্যা ও পাঠক সংখ্যায় উত্তর বঙ্গে সবার শীর্ষে রয়েছে দৈনিক করতোয়া। প্রথমে স্থানীয় সংবাদ পরিবেশন করলেও ভালো সংবাদ পরিবেশনের জন্য এটি এখন দেশের অন্যতম জাতীয় দৈনিকের স্থান পেয়েছে।

আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা সবুজ কুমার বসাক বলেন, বস্তুনিষ্ঠ এবং নিরপেক্ষ সংবাদ পরিবেশনের জন্য দৈনিক করতোয়া ইতিমধ্যেই উত্তরবঙ্গের সেরা দৈনিকের স্থান পেয়েছে। সমাজের সকল প্রকার অনিয়ম এবং গণমানুষের দুর্ভোগ প্রতিনিয়ত কাগজের পাতায় তুলে ধরছে দৈনিক করতোয়া। এ পত্রিকার বিভিন্ন ধরনের সংবাদ প্রকাশের জন্য সমাজের বিভিন্ন ধরনের উন্নয়ন সাধিত হয়েছে।


বিশেষ অতিথির বক্তব্যে পৌর মেয়র মতিউর রহমান মতি বলেন, উত্তরাঞ্চলের মানুষের প্রতিদিনের সকালের চা এর টেবিলে শোভা পায় দৈনিক করতোয়া। এ পত্রিকায় স্থানীয় এবং জাতীয় সকল ধরনেরই খবর পাওয়া যায়। পত্রিকাটি তার বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে আরও সামনের দিকে এগিয়ে যাবে।

আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজেশ কুমার চক্রবর্তী, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মমতাজুর রহমান মন্ডল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনূর বেগম, উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোকছেদুল আলম, সারিয়াকান্দি সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক বাবু অরুণাংশু কুমার সাহা, সারিয়াকান্দি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাকী মোঃ জাকিউল আলম ডুয়েল, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন দুলাল, সদর ইউপির চেয়ারম্যান আব্দুল কাফি মন্ডল, প্রবীণ সাংবাদিক আমিনুল ইসলাম হিরু, বাংলাদেশ প্রেসক্লাব বগুড়া জেলা শাখার সহ-সভাপতি ও উত্তরাঞ্চলের অনলাইন নিউজ পোর্টাল আলোকিত বগুড়ার সিনিয়র স্টাফ রিপোর্টার মাইনুল হাসান মজনু, মডেল প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম, অনলাইন প্রেসক্লাবের সভাপতি পলাশ আহম্মেদ, বগুড়া জেলা ইউসিসি এ লিঃ কর্মচারী ইউনিয়ন এর সহ সভাপতি আমিনুল ইসলাম উজ্জ্বল, সাংবাদিক শিবলী সাদিক প্রমুখ।


আলোচনা সভার পূর্বে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করা হয় ।

Facebook Comments Box

Posted ১১:১২ অপরাহ্ণ | শনিবার, ১২ আগস্ট ২০২৩

Alokito Bogura || আলোকিত বগুড়া |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!