মঙ্গলবার ১৩ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

সারিয়াকান্দিতে আওয়ামীলীগের দ্বিধাবিভক্ত পাল্টা-পাল্টি কমিটি গঠন

জাহাঙ্গীর আলম, সারিয়াকান্দি প্রতিনিধি   বুধবার, ২৪ ফেব্রুয়ারি ২০২১
303 বার পঠিত
সারিয়াকান্দিতে আওয়ামীলীগের দ্বিধাবিভক্ত পাল্টা-পাল্টি কমিটি গঠন

সারিয়াকান্দিতে আওয়ামীলীগ দ্বিধাবিভক্ত হয়ে পড়েছে। ফলশ্রুতিতে এরই মধ্য উপজেলা আওয়ামীলীগ সম্মেলন প্রস্তুতি কমিটি ২০২১ গঠন করা হয়েছে। এই কমিটি আজ বুধবার বিকালে পাবলিক লাইব্রেরী এন্ড ক্লাবে সদর ইউনিয়ন কমিটির সভাপতি-সম্পাদকের নাম ঘোষনা দিয়েছেন।

দলীয় সূত্রে জানা যায়, গত ২২ ফেব্রুয়ারী উপজেলা আওয়ামীলীগের একাংশের নেতারা উপজেলা আওয়ামীলীগ সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করেন। সে কমিটিতে আহ্বায়ক নিযুক্ত করা হয়েছে প্রবীন নেতা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মুনজিল আলী সরকার। এছাড়াও কার্যকারী আহ্বায়ক করা হয়েছে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের সদস্য রেজাউল করিম মন্টু মন্ডল, এছাড়াও যুগ্ম আহ্বায়ক করা হয়েছে আওয়ামালীগ নেতা ও সাবেক পৌর মেয়র আব্দুল হামিদ সরদার, মন্তেজার রহমান মন্টু, ফুলবাড়ী ইউপি আওয়ামীলীগ সভাপতি ও চেয়ারম্যান আনোয়ারুত তারিক মোহাম্মদ, এস এম মোজাহিদুল ইসলাম বিপ্লব, সদস্য সচিব নিযুক্ত করা হয়েছে উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল রশীদ ফারাজী সহ ৫৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

alokitobogura.com

এই কমিটির নেতারা আজ বুধবার বিকালে সারিয়াকান্দি পাবলিক লাইব্রেরী এন্ড ক্লাবে প্রথম সভা আহ্বান করে। উদ্দেশ্য ছিল ইউনিয়ন পর্যায়ে পাল্টা কমিটি করা। আজ বিকালে এ সভায় সভাপতিত্ব করেন, সম্মেলন প্রস্তুতি কমিটির কার্যকরী আহ্বায়ক রেজাউল করিম মন্টু মন্ডল। বক্তব্য রাখেন, পৌর ছাত্র লীগের সভাপতি সোহান সাগর, সাবেক যুবলীগ সম্পাদক ইউনুস আলী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাহীন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি মমিনুল আজীম টিটো, সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রশীদ ফারাজী, সাবেক পৌর মেয়র আব্দুল হামিদ, ফুলবাড়ী ইউপি আওয়ামীলীগ সভাপতি ও চেয়ারম্যান আনোয়ারুত তারিক মোহাম্মদ, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রেজাউল করিম মন্টু মন্ডল, সারিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক সভাপতি অধ্যক্ষ মুনজিল আলী সরকার প্রমুখ।

সভা শেষে সর্বসম্মতিক্রমে জাহেদুল ইসলামকে সভাপতি ও মোঃ তোছাদ্দেক হোসেনকে সাধারণ সম্পাদক করে ৬৯ বিশিষ্ট সদর ইউনিয়ন কমিটি গঠন করা হয়।

অপরদিকে এব্যাপারে যোগাযোগ করা হলে উপজেলা সম্মেলন প্রস্তুতি কমিটির অন্যতম নেতা, কার্যকরী আহ্বায়ক ও জেলা পরিষদের সদস্য রেজাউল করিম মন্টু মন্ডল আলোকিত বগুড়া’র প্রতিবেদককে বলেন, সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের কিছু নেতা ও আমাদের এমপি সাহাদারা মান্নান বিভিন্ন ইউনিয়ন কমিটি গঠন করছেন। আমরা দেখছি এসব কমিটিতে কোন ত্যাগী, পরিশ্রমি ও পরিক্ষীত নেতাকর্মী স্থান পাচ্ছেন না। নিজেদের পক্ষে নেয়ার জন্য এমপি সাহেব একের পর এক পকেট কমিটি গঠন করছেন। এজন্য আমরা বাধ্য হয়ে পুনরায় ত্যাগী নেতাকর্মীদের নিয়ে ইউনিয়ন ও পৌর কমিটি গঠন করব।

 

Facebook Comments

Posted ৯:৪৬ অপরাহ্ণ | বুধবার, ২৪ ফেব্রুয়ারি ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

প্রতিষ্ঠাতা সম্পাদক :

এম.টি.আই স্বপন মাহমুদ

প্রকাশক: তৃষা মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৭৫০ ৯১১৮৪৫, ০১৬১০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!