শুক্রবার ৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সান্তাহার এশিয়া হোটেলে গরম তেল ফেলে খদ্দেরের হাত ঝলসে দেওয়ার অভিযোগ

আলোকিত বগুড়া   রবিবার, ১১ ডিসেম্বর ২০২২
99 বার পঠিত
সান্তাহার এশিয়া হোটেলে গরম তেল ফেলে খদ্দেরের হাত ঝলসে দেওয়ার অভিযোগ

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘির সান্তাহারে এক হোটেলে বিরিয়ানির সাথে ঝোল চাওয়ায় মিঠুন বাঁশফোর (২৩) নামের এক হরিজন সম্প্রদায়ের যুবককে ধাক্কা দিয়ে গরম তেলের কড়াইয়ের ওপর ফেলে দিয়ে ডান হাত ঝলসে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। আজ রোববার (১১ ডিসেম্বর) বিকেলে আদমদীঘির সান্তাহার এশিয়া হোটেলের এক কর্মচারি এ ঘটনা ঘটায়।
পরে গুরুতর আহত মিঠুন বাঁশফোরকে উদ্ধার করে প্রথমে আদমদীঘি হাসপাতালে ও পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে বার্ণ ইউনিয়ে স্থানান্তর করা হয়। আহত মিঠুন বাঁশফোর রাজশাহী হরিজন পল্লীর মদন বাঁশফোরের ছেলে। সে তার আত্মীয় আদমদীঘির পিন্টু বাঁশফোরের বাড়িতে বেড়াতে আসে।

জানা যায়, গত শনিবার রাজশাহীর মিঠুন বাঁশফোর তার আত্মীয় আদমদীঘির মাঝিপাড়া পিন্টু বাঁশফোরের বাড়িতে বেড়াতে আসে। গত রোববার বিকেল ৪টায় সান্তাহার এশিয়া হোটেলে মিঠুন বাঁশফোর ও তার আত্মীয় পিন্টু বাঁশফোরসহ তার সঙ্গীরা বিরিয়ানি নিতে যায়। তারা বিরানী নেয়ার পর মাংসের ঝোল বেশি চায়। এ নিয়ে হোটেল কর্মচারি ও হরিজন সম্প্রদায়ের লোকজনের মধ্যে বাকবিতন্ডার ও মারধরের এক পর্যায়ে জনৈক হোটেল কর্মচারি মিঠুন বাঁশফোরকে ধাক্কা দিলে কড়াইয়ে থাকা ফুটন্ত গরম তেলে সে পড়ে যায়। এতে তার ডান হাতের কনুই থেকে কবজী পর্যন্ত পুড়ে ঝলসে যায়।


পিন্টু বাঁশফোর আলোকিত বগুড়ার জানায়, আমরা হরিজন সম্প্রদায়ের লোক। আজ আমাদের ভালবাসা দিন ছিল। সেই মতে সান্তাহার এশিয়া হোটেলে খাবার নেয়ার পর ঝোল চাওয়ায় কর্মচারিরা লাঠি ও সবল দিয়ে মারধর করে কড়াইয়ের গরম তেলের ফেলে দিয়ে হাত পুড়ে দেয়।

হোটেল মালিক পক্ষের সজিব আলোকিত বগুড়া’কে জানায়, বাকবিতন্ডা হলেও ওই মিঠুন বাঁশফোর কড়াইয়ের ফুটন্ত তেলে পড়ে যায়। এ ঘটনায় আজ রোববার (১১ ডিসেম্বর) সন্ধ্যা ৬টা থেকে হরিজন সম্প্রদায়ের লোকজন সান্তাহার এশিয়া হোটেলের সামনে অবস্থান নিয়ে বিচার দাবিতে বিক্ষোভ করছে।


আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম আলোকিত বগুড়া’কে বলেন, বিষয়টি জানার পর ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments Box


Posted ১০:৫১ অপরাহ্ণ | রবিবার, ১১ ডিসেম্বর ২০২২

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৭ ৫০ ৯১১ ৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!