মঙ্গলবার ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সাংবাদিকদের নিয়ে লাকীর উদ্দেশ্যমূলক বক্তব্যের প্রতিবাদে ও দুর্নীতি প্রতিরোধে ময়মনসিংহে প্রতিবাদ সভা

আলোকিত বগুড়া প্রতিবেদন   রবিবার, ০৭ জুলাই ২০২৪
28 বার পঠিত
সাংবাদিকদের নিয়ে লাকীর উদ্দেশ্যমূলক বক্তব্যের প্রতিবাদে ও দুর্নীতি প্রতিরোধে ময়মনসিংহে প্রতিবাদ সভা

সাংবাদিকদের নিয়ে ছাগল কাণ্ডের আলোচিত দূর্নীতিবাজ এনবিআরের (রাজস্ব বোর্ডের) কর্মকর্তা মতিউর রহমানের প্রথম স্ত্রী রায়পুরা উপজেলা পরিষদের চেয়ারম্যান লায়লা কানিজ লাকীর উদ্দেশ্যমূলক বক্তব্যের প্রতিবাদে, বক্তব্য প্রত্যাহারের দাবিতে ও দুর্নীতি প্রতিরোধে ময়মনসিংহে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার (৭ জুলাই) সকাল ১১টায় ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ময়মনসিংহ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের উদ্যোগে ওই মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।


এতে ময়মনসিংহ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের সভাপতি দৈনিক প্রতিদিনের কাগজ পত্রিকার সম্পাদক খায়রুল আলম রফিকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দৈনিক ময়মনসিংহ প্রতিদিনের সম্পাদক ড. ইদ্রিস খান।

তিনি তার বক্তব্যে সাংবাদিকদের নিয়ে রায়পুরা উপজেলা পরিষদের চেয়ারম্যান লায়লা কানিজ লাকীর উদ্দেশ্যমূলক বক্তব্য প্রত্যাহারের নি:শর্ত আহ্বান জানান। অন্যথায় সাংবাদিকদের নিয়ে বৃহত্তর আন্দোলনের ডাক দেওয়া হবে বলে হুঁশিয়ারি দেন তিনি।


সভাপতির বক্তব্যে খায়রুল আলম রফিক বলেন, কোন বড় ব্যবসায়ী বা চাকরিজীবীও না বরং পিয়নরা আকাশ ছোঁয়া প্রাসাদ নির্মাণ করছে। তাদের টাকার উৎস কোথায়? জানতে চায় জাতি। অবৈধভাবে দুর্নীতির আশ্রয় নিয়ে যেসব কর্মকর্তারা টাকার পাহাড় বানিয়েছেন তাদের হিসাব দিতে হবে। জনগণের টাকা ফেরত দিতে হবে। ময়মনসিংহে কোন কর্মকর্তার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ বা প্রমাণ পাওয়া গেলে তাকে ছাড় দেওয়া হবে না।

বাংলাদেশ প্রতিদিন পত্রিকার ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ও দৈনিক বাংলাদেশ নিউজ পোর্টালের সম্পাদক মোঃ আব্দুল মান্নান বলেন, সরকার সর্বোচ্চ সুযোগ সুবিধা দিয়ে তাদের রেখেছেন। চাকরি থেকে অবসরে যাওয়ার পরও পেনশন সুবিধা পাচ্ছেন। তাদের ছেলেমেয়েরা লেখাপড়া ও চিকিৎসা সুবিধাসহ অগ্রাধিকার ভিত্তিতে চাকরি পাচ্ছেন। এত সুবিধা দেওয়ার পর তাদের আর কত সুবিধা লাগে? তাদেরকে রাখা হয়েছে সরকারি সম্পদ হেফাজতের জন্য, জনগণকে সঠিকভাবে সেবাদানের জন্য অথচ সেবাদানের পরিবর্তে অবৈধভাবে তারা সরকারি টাকা আত্মসাৎ করে সম্পদের পাহাড় গড়ছেন। তছরুপ করছেন। যে কাজের জন্য যত টাকা বরাদ্দ দেওয়া হয় সেই পরিমাণ কাজ না করে টাকা মেরে দিচ্ছেন। সবাই নয় বরং অল্প কিছু লোভী কর্মকর্তা এসব দুর্নাম করছেন। তারা যতদিন এসব অপকর্ম থেকে ফিরে না আসবেন ততদিন তাদের বিরুদ্ধে আমাদের কলম চলবে, ইনশাআল্লাহ।


এসময় আরও বক্তব্য রাখেন, দৈনিক শাশ্বত বাংলা পত্রিকার সম্পাদক আজগর হোসেন রবিন, দৈনিক ভোরের অপেক্ষা পত্রিকার সম্পাদক শফিকুল বাশার, দুর্নীতি বার্তা পত্রিকার সম্পাদক খায়রুল ইসলাম আল আমিন, নবজাগরণ টিভির সাংবাদিক সোহানুর রহমান সোহান, অলটাইম ক্রাইম নিউজের সাংবাদিক বিল্লাল হোসেন মানিক, দৈনিক প্রতিদিনের কাগজ পত্রিকার ময়মনসিংহ প্রতিনিধি রেজাউল করিম রেজা, ময়মনসিংহ বিভাগীয় সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া পলাশ, প্রতিদিনের বাংলাদেশ পত্রিকার সাংবাদিক মাজহারুল হক, ক্রাইম রিপোর্টার রাকিবুল হাসান আহাদ খান, প্রতিদিনের কাগজ পত্রিকার গফরগাঁও প্রতিনিধি আব্দুল হালিম সরদার প্রমুখ।

Facebook Comments Box

Posted ৭:১০ অপরাহ্ণ | রবিবার, ০৭ জুলাই ২০২৪

Alokito Bogura || আলোকিত বগুড়া |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!