শনিবার ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

‘সরকার হতদরিদ্র মানুষের ভাগ্য উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন’ —এমপি সাহাদারা মান্নান

রিমন আহম্মেদ, সিনিয়র স্টাফ রিপোর্টার   বুধবার, ০৯ আগস্ট ২০২৩
181 বার পঠিত
‘সরকার হতদরিদ্র মানুষের ভাগ্য উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন’ —এমপি সাহাদারা মান্নান

বগুড়া-১ আসনের এমপি সাহাদারা মান্নান বলেছেন— গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা হতদরিদ্র মানুষের ভাগ্য উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রীর নির্দেশে উত্তরাঞ্চলের নদী বিধৌত চরাঞ্চলে বসবাসরত দরিদ্র জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন ও পুষ্টির চাহিদা পূরণ এবং তাদের অর্থনৈতিকভাবে স্বাবলম্বী করতে প্রাণী সম্পদ অধিদপ্তরের মাধ্যমে ভেড়া, ছাগল ও গরু বিতরণ করা হচ্ছে।

আজ বুধবার সকালে বগুড়ার সোনাতলায় উপজেলা প্রাণী সম্পদ অফিসের আয়োজনে পাকুল্লা ও তেকানী চুকাইনগর ইউনিয়নের হতদরিদ্র পরিবারের মাঝে ভেড়া ও ছাগল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সহকারী কমিশনার ভূমি ও ভারপ্রাপ্ত ইউএনও কুরশিয়া আক্তার। এতে স্বাগত বক্তব্য দেন উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা নুসরাত জাহান লাকী।

তিনি তার বক্তব্যে বলেন,উত্তরাঞ্চলের সীমান্তবর্তী সুবিধাবঞ্চিত ৮৬টি এলাকা ও নদী বিধৌত চরাঞ্চলে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় ২০২২-২০২৩ অর্থবছরে উপজেলার দুইটি ইউনিয়নের চরাঞ্চলের প্রশিক্ষণপ্রাপ্ত নির্বাচিত সুফলভোগী ৭টি পরিবারের মাঝে তিনটি করে ভেড়া ও ৭টি পরিবারের মাঝে দুটি করে ছাগল এমপি সাহাদার মান্নানের হাত দিয়ে বিতরণ করা হয়েছে।


অন‍্যান‍্যের মধ‍্যে বক্তব্য দেন উপজেলা মৎস কর্মকর্তা হাফিজুর রহমান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মাঈনুল হক, পাকুল্লা ইউপি চেয়ারম্যান এ কে এম লতিফুল বারী টিম প্রমুখ।

এ সময় উপজেলা শিক্ষা কর্মকর্তা রবীন্দ্রনাথ সাহা, নির্বাচন কর্মকর্তা আশরাফ আলী, পরিসংখ‍্যান কর্মকর্তা সাফিউল ইসলাম, মধুপুর ইউপি’র সাবেক চেয়ারম্যান অসীম কুমার জৈন নতুন, প্রাণী সম্পদ অফিসের অন‍্যান‍্য কর্মকর্তা-কর্মচারী ও সুবিধাভোগীরা উপস্থিত ছিলেন।


Facebook Comments Box

Posted ৮:৩৫ অপরাহ্ণ | বুধবার, ০৯ আগস্ট ২০২৩

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!