সোমবার ৪ঠা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সরকার সকল দুর্যোগে গরীব ও অসহায় মানুষের পাশে আছে ভবিষ্যতেও থাকবে- জেলা প্রশাসক জিয়াউল হক

রিমন আহম্মেদ বিকাশ, সিনিয়র স্টাফ রিপোর্টার   বৃহস্পতিবার, ২৩ জুন ২০২২
75 বার পঠিত
সরকার সকল দুর্যোগে গরীব ও অসহায় মানুষের পাশে আছে ভবিষ্যতেও থাকবে- জেলা প্রশাসক জিয়াউল হক

সোনাতলায় বন্যার্তদের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষে ত্রান সামগ্রী বিতরণ করেন বগুড়া জেলা প্রশাসক জিয়াউল হক। (ছবি- আলোকিত বগুড়া)

বগুড়ার জেলা প্রশাসক জিয়াউল হক বলেছেন, বর্তমান সরকার সকল প্রাকৃতিক দুর্যোগে গরীব-অসহায় ও দুঃস্থ মানুষের পাশে ছিল, ভবিষ্যতেও থাকবে। এই সরকার গরীব, অসহায় ও দুঃস্থ মানুষের সরকার। মানুষের বিপদে আপদে যারাপাশে দাঁড়ায়, তারাই প্রকৃত বন্ধু। তিনি আজ ২৩ জুন বৃহস্পতিবার বগুড়ার সোনাতলা উপজেলার পাকুল্লা ইউনিয়নে প্রধানমন্ত্রী প্রদত্ত বন্যার্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরনকালে উপরোক্ত কথাগুলো বলেন।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা গোলাম কিবরিয়া, উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. মিনহাদুজ্জামান লীটন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন, সহকারী কমিশনার (ভুমি) পপি খাতুন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুল মালেক, উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা নুসরাত জাহান লাকী, পাকুল্লা ইউপি চেয়ারম্যান একেএম লতিফুল বারী টিম, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মানিক সরকার প্রমুখ।


প্রধান অতিথি তার বক্তব্যে আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বন্যার্ত সিলেট বাসির পাশে গিয়ে বন্যার্তদেও মাঝে ত্রাণ সামগ্রী বিতরন, সান্তনা ও সাহস যুগিয়েছেন। আর সোনাতলায় বন্যার্তদের পাশে তার পক্ষ থেকে আমরা এসেছি তার উপহারের সামগ্রী নিয়ে। এই সরকার গ্রামগঞ্জের অসহায়, দরিদ্র মানুষদেরকে নিয়ে ভাবে বলেই যে কোন প্রাকৃতিক দুর্যোগে এসে পাশে দাঁড়ায়।

এরপর তিনি ৪’শ ৫০জন মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন করেন। এর পূর্বে তিনি উপজেলার তেকানী চুকাইনগর ইউনিয়নের চেয়ারম্যান মোঃজাহিদুল ইসলামের সভাপতিত্বে স্থানীয় কাঁচারী বাজার এলাকায় ৮’শ বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন করেন। এ সময় অত্র ইউনিয়নের সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ শামসুল হক মন্ডল, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মহিদুল ইসলাম খন্দকার উপস্থিত ছিলেন।


Facebook Comments Box


Posted ৮:০৩ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৩ জুন ২০২২

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৭ ৫০ ৯১ ১৮ ৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!