রবিবার ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সফলতার ৩য় বর্ষ পেরিয়ে ৪র্থ বর্ষে ‘আলোকিত বগুড়া’

আলোকিত বগুড়া ডেস্ক।।   শুক্রবার, ২১ জুলাই ২০২৩
189 বার পঠিত
সফলতার ৩য় বর্ষ পেরিয়ে ৪র্থ বর্ষে ‘আলোকিত বগুড়া’

‘সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার’ স্লোগানে ২০২০ সালের ২১জুলাই যাত্রা শুরু করেছিল উত্তরাঞ্চলের বহুল প্রচারিত অনলাইন গণমাধ্যম আলোকিত বগুড়া। আজ শুক্রবার (২১জুলাই) ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী। আনন্দ-বিষাদের সঙ্গে প্রতিষ্ঠার তিন বছর পার করে চার বছরে পদার্পণ। যাত্রা শুরুর পর থেকে আস্থার সঙ্গে যারা আলোকিত বগুড়া’র সঙ্গে আছেন তাদের সবাইকে প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা। ” সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার” যাত্রায় সবাইকে স্বাগতম।

অল্পদিনেই দেশে ও বিশ্বের বিভিন্ন দেশে ছড়িয়ে থাকা অসংখ্য বাংলা ভাষাভাষী পাঠকের কাছে প্রিয় হয়ে ওঠে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। অত্যন্ত পছন্দের নিউজ পোর্টাল হিসেবে বিশেষ স্থান করে নিয়েছে “আলোকিত বগুড়া”। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা।


পাঠক প্রিয় এই পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকীতে আমরা আশা করি, সামনের দিনগুলোতে বাংলার ইতিবাচক খবর ছড়িয়ে দিতে চাই বিশ্বব্যাপি। আসুন আমরা সবাই মিলে দেশকে এগিয়ে নিয়ে যাই। বাংলাদেশের গৌরব ছড়িয়ে পড়ুক পৃথিবী জুড়ে। আশা করি পত্রিকাটি বস্তুনিষ্ঠ, নিরপেক্ষ সংবাদ পরিবেশনের যে জলন্ত দৃষ্টান্ত জাতির সামনে স্থাপন করেছে তা ভবিষ্যতেও অক্ষুন্ন থাকবে। ইনশাল্লাহ।

উত্তরাঞ্চলের অনলাইন গণমাধ্যম আলোকিত বগুড়া’র স্বপ্নদ্রষ্টা, প্রধান সম্পাদক এম.টি.আই স্বপন মাহমুদ বলেন, আজ আলোকিত বগুড়া’র জন্মদিন, খুশির দিন। পত্রিকার শুরু থেকে আস্থার সঙ্গে যারা আলোকিত বগুড়া’র সঙ্গে আছেন তাদের সবাইকে প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা। আমাদের সাংবাদিকসহ প্রত্যেকেই যার যার অবস্থান থেকে সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছেন। আমাদের সহকর্মীরা যেভাবে কাজ করে যাচ্ছেন, আশা করছি আলোকিত বগুড়া আরও এগিয়ে যাবে।


তিনি আরও বলেন, আসলে পত্রিকাকে প্রত্যেককে নিজের মনে করতে হবে। সাংবাদিকদের সমাজ পরিবর্তনের ক্ষেত্রে অনেক ভাল দিক আছে। এখন ক্রান্তিকাল থাকলেও বিশাল ভূমিকা রযেছে। তবে কাজের ক্ষেত্রে বাধা থাকবেই আর সেই দক্ষতা অর্জনের মাধ্যমেই বাধার পাহাড় উতরানো সম্ভব হবে বলেও মনে করেন তিনি। তাই প্রতিষ্ঠানকে এগিয়ে নিতে তিনি সবার সহযোগিতা কামনা করেন এবং সততা ও আন্তরিকতার সঙ্গে কাজ করার পরামর্শ দেন।

Facebook Comments Box


Posted ৯:৫৫ পূর্বাহ্ণ | শুক্রবার, ২১ জুলাই ২০২৩

Alokito Bogura || Online Newspaper |

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ১৭ ৫০ ৯১ ১৮ ৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!