শুক্রবার ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সকলে মিলে আমরা সামজিক সম্প্রীতি গড়ে তুলতে চাই- গাবতলীতে এসপি সুদীপ কুমার

গাবতলী (বগুড়া) প্রতিনিধি   বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২
48 বার পঠিত
সকলে মিলে আমরা সামজিক  সম্প্রীতি গড়ে তুলতে চাই- গাবতলীতে এসপি সুদীপ কুমার

বগুড়া জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী
বিপিএম-সেবা বলেছেন, সকলে মিলে আমরা সামজিক সম্প্রীতি গড়ে তুলতে চাই। এই বাংলার মাটিতে হাজার বছর ধরে মুসলমানদের পাশাপাশি হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান সবাই বসবাস করে আসছে। বাংলার মাটি আলো-বাতাস সবাই আমরা সমানভাবে নিঃশ্বাস গ্রহণ করি। এ জন্য আমরা সবাই মনে করি এই মাটিতে জন্ম এই মাটিতেই মিশে যেতে হবে। সে জন্য আমরা অঙ্গীকার করতে চাই আমরা সবাই মিলে যে বাংলাদেশ নির্মাণ করতে চাই সে বাংলাদেশ হবে অসাম্প্রদায়িক বাংলাদেশ। যে খানে সবার অধিকার নিশ্চিত করা হবে। যে দেশে ধর্ম-জাতি বর্ণের কোন ভেদাভেদ থাকবে না, যে যার ধর্ম সঠিকভাবে পালন করবে।

তিনি বলেন, মানুষের যে মর্যদা তা অক্ষুন্ন রেখে সবাই
মিলে একটি সুখী ও সমৃদ্ধশালী দেশ গড়ে তুলতে হবে। যে স্বপ্ন দেখে ছিলেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি আরও বলেন, আসছে‌ শারদীয় দূর্গাৎসবে কেউ যাতে কোন বিশৃঙ্খলা করতে না পারে এজন্য সকলে মিলে প্রতিটি মন্দিরে সামাজিক সুরক্ষা বলায় তৈরীর করার আহবান জানান।


আত্মঃধর্মীয় সম্পর্ক ও সামাজিক বন্ধনকে সুসংহত করণের মাধ্যমে অসাম্প্রদায়িক চেতনার ধর্মীয় ও সামাজিক বন্ধন প্রতিষ্ঠার লক্ষ্যে বৃহস্পতিবার বগুড়ার গাবতলী উপজেলা পরিষদ চত্ত্বরে উপজেলা পরিষদ আয়োজিত সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিনের সভাপতিত্বে এবং উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম মুক্তার পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (গাবতলী সার্কেল) নিয়াজ মেহেদী, মডেল থানার ওসি সনাতন চন্দ্র সরকার এবং উপজেলা আ.লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মিলু। আরো বক্তব্য রাখেন উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ধন্য গোপাল সিংহ, সহ-সভাপতি রণজিৎ চেীধুরী, ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, ইসলামী ফাউন্ডেশনের কেয়ারটেকার আলমগীর হোসেন।


এ সময় উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান আব্দুল গফুর মন্ডল, ইউনুছ আলী ফকির, ফারুক আহম্মেদ ও আব্দুল মজিদ, পৌর আ’লীগের সভাপতি আজিজার রহমান পাইকার, সাবেক চেয়ারম্যান সেকেন্দার আলী, উপজেলা মহিলা আ’লীগের সাধারণ সম্পাদিকা নাজমা আকতার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহজাহান আলী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাক রাশেদ ইসলাম, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক চন্দ্র শেখর, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি এমদাদুল হক, উপজেলা প্রধান শিক্ষক সমিতির সভাপতি আব্দুস সবুর পিন্টু, সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান মজনু, অধ্যক্ষ রেজাউল বারীসহ বিভিন্নস্তরের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে কুরআন তেলোয়াত করেন মাওঃ মোঃ জাহিদুল ইসলাম এবং গীতা পাঠ করেন উপজেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ম সম্পাদক বিমল চন্দ্র রায়।


শেষে উপজেলা চেযারম্যান রফি নেওয়াজ খান রবিনের ব্যক্তিগত অর্থায়নে উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের হাতে ৭’শত শাড়ী হস্তান্তর করেন প্রধান অতিথি সুদীপ কুমার চক্রবর্তী। এছাড়াও একই অনুষ্ঠানে উপজেলার ৭৪টি পুজা মন্ডপে সরকারী বরাদ্দের অর্থ বিতরণ করা হয়।

Facebook Comments Box

Posted ৬:১২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৯৭০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!