শনিবার ৮ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৩শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

শেরপুর মহাসড়কের আন্ডারপাস অন্যত্র সরিয়ে নেওয়ার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

শেরপুর (বগুড়া) প্রতিনিধি   বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২
72 বার পঠিত
শেরপুর মহাসড়কের আন্ডারপাস অন্যত্র সরিয়ে নেওয়ার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

বগুড়ার শেরপুরে সীমাবাড়ি বাসস্ট্যান্ড এলাকা থেকে আন্ডারপাস সরিয়ে নেওয়ার প্রতিবাদে স্থানাীয় লোকজন সকাল সাড়ে ১০টার দিকে এক মানববন্ধন অনুষ্ঠিত করেছে। এই মানববন্ধনে সীমাবাড়িসহ পার্শ্ববর্তী ভবানীপুর ও সুঘাট ইউনিয়নের অন্তত ১হাজার ব্যক্তি অংশগ্রহণ করেন। তাঁদের মধ্যে ছাত্র , শিক্ষক, ব্যবসায়ী ও কৃষকেরা রয়েছেন। এ সময় সীমাবাড়ি বাসষ্ট্যান্ড এলাকায় মহাসড়ক উন্নয়ন নির্ধারিত আন্ডারপাস অন্যত্র সরিয়ে নেওয়া হলে সাধারণ মানুষ প্রতিবাদে আন্দোলনমুখী হয়ে উঠবে বলে সভায় বক্তারা বলেন।

সীমাবাড়ি বাসষ্ট্যান্ডে প্রায় দুই ঘণ্টাব্যাপী এই মানববন্ধনে নেতৃত্বদেন সীমাবাড়ি ইউপি চেয়ারম্যান গৌর দাস রায় চৌধুরী। এ সময় গৌর দাস রায় চৌধুরী বলেন, সীমাবাড়ি বাসস্ট্যান্ড একটি গুরুত্বপূর্ণ স্থান। স্থানীয় ভাবে এই এলাকাকে বগুড়া বাজার হিসেবে পরিচিত। এই এলাকায় উপজেলার বৃহৎ বাজারের মধ্যে একটি সীমাবাড়ি বাজার। এই বাসস্ট্যান্ডের পাশ দিয়ে রয়েছে আঞ্চলিক সড়ক। এই সড়কটি সীমাবাড়ি থেকে রানীরহাট সড়ক হয়ে নাটোর জেলা ও পাশে সিরাজগঞ্জ জেলার সাথে সড়ক যোগাযোগ রয়েছে।


এছাড়া বগুড়ার ধুনট ও সিরাজগঞ্জের কাজিপুরের সাথে সরাসরি সড়ক যোগাযোগ রয়েছে। এ কারনেই এই সড়কটি সীমাবাড়ি বাসষ্ট্যান্ড এলাকা একটি গুরুত্বপূর্ণ স্থান। ঢাকা-বগুড়া মহাসড়কের চারলেনের উন্নয়নের অংশ হিসাবে এখান থেকে আন্ডারপাস অন্যত্র সরিয়ে নিলে মহাসড়কের স্থানীয় সমস্যা আরও বেড়ে যাবে।

মানববন্ধনে আরো বক্তব্য রাখেন শেরপুর উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সাধারন সম্পাদক মনছুর রহমান আকন্দ, সীমাবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবদুল মান্নান খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রতন বসাক, সীমাবাড়ি ইউপি সদস্য আবদুল লতিফ ফকির, ব্যবসায়ী চঞ্চল কুমার কুন্ড, সীমাবাড়ি ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক এনামুল কবির তালুকদার প্রমুখ।


Facebook Comments Box


Posted ১:৪৪ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

মুঠোফোন: ০১৭৫০ ৯১১৮৪৫

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৬১০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!