রবিবার ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

শেরপুরে আদালতের আদেশ অমান্য করে জমি দখলের অভিযোগ

আলোকিত বগুড়া   শুক্রবার, ০৪ নভেম্বর ২০২২
171 বার পঠিত
শেরপুরে আদালতের আদেশ অমান্য করে জমি দখলের অভিযোগ

শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুর উপজেলার কুসুম্বী ইউনিয়নের কুসুম্বী গ্রামে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ উঠেছে। এ বিষয়ে গত ৩রা নভেম্বর রাতে শেরপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী।

অভিযোগ সুত্রে জানা গেছে উপজেলার কুসুম্বী ইউনিয়নের কুসুম্বী গ্রামের বাসিন্দা মজিবর রহমানের ছেলে মো গোলাম মোস্তফা(৩৪) তার মায়ের পৈতৃক সুত্রে প্রাপ্ত ৩৪ শতাংশ জমি দীর্ঘদিন যাবত ভোগদখল করে আসছিলো। বিবাদী গনের সাথে উক্ত সম্পত্তির প্রিয়েমশন মামলা চলমান রহিয়াছে। শান্তি বজায় রাখার সার্থে আদালত বিবাদীগনের বিরুদ্ধে অস্থায়ী ও অন্তর্বর্তীকালীন নিষেধাজ্ঞা আদেশসহ স্থিতিবস্থার নির্দেশ দেন। কিন্তু অভিযোগে উল্লেখিত আসামিগন ১। আব্দুল মান্নান, পিতা-মৃত আসর উদ্দিন, ২। মোহাম্মদ মোজাফফর পিতা- আবদুল মান্নান এবং ৩। মর্জিনা বেগম স্বামী – মো. আব্দুল মান্নান, গন আদালতের আদেশ উপেক্ষা করে ২৯ অক্টোবর ২০২২ তারিখে আনুমানিক ১০টার সময় আসামিগন সংগবদ্ধ হয়ে বাঁশ, টিন ও ঘর নির্মাণের অন্যান্য সামগ্রী নিয়ে জোরপূর্বক ঘর করবে বলে হুমকি ধামকি দিতে থাকে। বাদী মৌখিকভাবে নিষেধ করলে বিবাদীগন তাকে অকথ্যভাষায় গালিগালাজ করে।


আজ ৪ নভেম্বর শুক্রবার সকালে সরজমিনে গিয়ে দেখা যায়, জায়গা এখনো ফাঁকা অবস্থায় আছে বাদী গোলাম মোস্তফা দখলে আছে। বাদী গোলাম মোস্তফা আলোকিত বগুড়া’র প্রতিবেদককে বলেন, আমাদের কাছে এই জমি বিক্রি করার কথা বলে মৌখিক বায়না পত্র করে আমাদের দখলে দিয়ে যায় তাই আমরা দীর্ঘ সাত বছর যাবত এই জায়গা নিজের দখলে রেখেছি। পরে আমাদের কাছে বিক্রি না করে অন্যজনের কাছে বিক্রি করলে আমরা আইনগত পদক্ষেপ নেই।

এ বিষয়ে শেরপুর থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান খন্দকার আলোকিত বগুড়া’কে জানান, আমরা একটি অভিযোগ পেয়েছি। অভিযোগ তদন্ত করে আইনগত ব্যবস্থা নিবো।


Facebook Comments Box


Posted ৩:৪৭ অপরাহ্ণ | শুক্রবার, ০৪ নভেম্বর ২০২২

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ১৭ ৫০ ৯১ ১৮ ৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!