শনিবার ৮ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৩শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

শেরপুরে ৪বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ; গ্রেফতার ০১

শেরপুর (বগুড়া) প্রতিনিধি   সোমবার, ২১ ফেব্রুয়ারি ২০২২
103 বার পঠিত
শেরপুরে ৪বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ; গ্রেফতার ০১

বগুড়ার শেরপুর উপজেলায় চার বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। অসুস্থ অবস্থায় ওই শিশুকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তার চিকিৎসা চলছে।

গতকাল রোববার দুপুর সাড়ে ১২টায় উপজেলার বিশালপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মামলা হলে পুলিশ অভিযুক্ত মোজাহার আলীকে (৫৫) গতকাল সন্ধ্যায় নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করেছে। মোজাহার আলী একজন কৃষক। তাঁর বাড়ি বিলাশপুর ইউনিয়নের সিংড়া পাড়া গ্রামে।


মামলার বাদী শিশুটির নানি বলেন, নাতনিকে সঙ্গে নিয়ে তিনি গ্রামের এক কৃষকের খেতে মরিচ তুলতে যান। কাজের এক ফাঁকে দুপুর সাড়ে ১২টায় তাঁর নাতনি একাই সড়ক দিয়ে বাড়ির দিকে যায়। এ সময় পথে মোজাহার আলী বিস্কুট দেওয়ার কথা বলে বাড়িতে ডেকে নিয়ে যান। এরপর তিনি ওই শিশুকে ধর্ষণ করেন।

এ সময় শিশুর চিৎকারে মোজাহার নাতনিকে ছেড়ে দেন। পরে শিশুটি এসে পরিবারকে ঘটনাটি জানায়।


শিশুর নানি আরও বলেন, এ ঘটনার পর তাঁর নাতনি শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়ে। স্থানীয় লোকজনের পরামর্শে বিকেলে ঘটনার বিস্তারিত থানা-পুলিশকে অবহিত করে মামলা করেন। এরপর অসুস্থ নাতনির প্রয়োজনীয় চিকিৎসার জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

শেরপুর থানার দায়িত্বরত কর্মকর্তা সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. হাবিব বলেন, ধর্ষণের ঘটনায় ওই শিশুকে রক্তক্ষরণের অবস্থায় থানায় নেওয়া হয়। পরে শিশুটিকে চিকিৎসার জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির ব্যবস্থা করে পুলিশ।


এ ঘটনায় হওয়া মামলার তদন্ত কর্মকর্তা শেরপুর থানার উপপরিদর্শক (এসআই) সাঈফ আহমেদ বলেন, অভিযোগ পাওয়ার পর মোজাহার আলীকে গ্রেপ্তারে তাঁরা অভিযান চালান। সন্ধ্যা ছয়টার দিকে নিজ বাড়ি থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

শেরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, গ্রেপ্তারের পর মোজাহার আলী তাঁর বিরুদ্ধে আনা অভিযোগ স্বীকার করেছেন। তাঁকে আজ সোমবার আদালতের মাধ্যমে বগুড়ার কারাগারে পাঠানো হয়েছে।

Facebook Comments Box

Posted ৯:১৬ অপরাহ্ণ | সোমবার, ২১ ফেব্রুয়ারি ২০২২

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

মুঠোফোন: ০১৭৫০ ৯১১৮৪৫

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৬১০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!