শনিবার ২৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

শেরপুরে ফেসবুকে নারী চিকিৎসককে উত্যক্তের অভিযোগে এক যুবক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, আলোকিত বগুড়া   শনিবার, ১০ এপ্রিল ২০২১
176 বার পঠিত
শেরপুরে ফেসবুকে নারী চিকিৎসককে উত্যক্তের অভিযোগে এক যুবক গ্রেপ্তার

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বগুড়ার শেরপুরে নারী চিকিৎসককে উত্যক্ত করার ঘটনায় রাশেদ আহম্মেদ (২৪) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ১০ই এপ্রিল (শনিবার) দুপুরের পর উপজেলার মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর গ্রামস্থ নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সে ওই গ্রামের আবু হানিফের ছেলে।

এর আগে শুক্রবার (০৯-ই এপ্রিল) দিনগত রাতে শেরপুর শহরের হাসপাতাল রোডস্থ মর্ডান ক্লিনিকের মালিক ও চিকিৎসক ডা. রাফসানা জাহান রিম্মি বাদি হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন।


মামলা সূত্রে জানা যায়, বিগত ০৭-ই মার্চ শহরের হাসপাতাল রোড এলাকার রফিকুল ইসলামের মেয়ে ওই নারী চিকিৎসকের ব্যক্তিগত ফেসবুক আইডির ম্যাসেঞ্জারে প্রথমে ম্যাসেজ পাঠায় বখাটে যুবক রাশেদ। এরপর থেকে প্রতিনিয়তই অশ্লীল ও কুরুচিপূর্ণ ম্যাসেজ পাঠাতে থাকেন। এহেন কর্মকান্ডে থেকে বিরত থাকতে একাধিকবার তাকে নিষেধ করা হয়। কিন্তু কে শোনে কার কথা। বরং আরও বেপরোয়া হয়ে উত্যক্তের মাত্রা বাড়িয়ে দেয় বখাটে যুবক। এমনকি বিগত তিন-চারদিন থেকে ফেসবুক ম্যাসেঞ্জারে বিভিন্ন নগ্ন ও অশ্লীল ছবি পাঠানো শুরু করেছে। একপর্যায়ে অতিষ্ঠ হয়ে থানা পুলিশের নিকট দ্বাঁড়স্থ হয়েছেন বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।

এ প্রসঙ্গে জানতে চাইলে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এসএম আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, উক্ত ঘটনায় থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা নেওয়া হয়েছে। সেইসঙ্গে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত রাশেদ নামের ওই যুবককেও গ্রেপ্তার করেছে। পুলিশি অভিযানে গ্রেপ্তার হওয়া এই যুবককে বগুড়ায় আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রক্রিয়া চলছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।


Facebook Comments Box


Posted ১১:২৬ অপরাহ্ণ | শনিবার, ১০ এপ্রিল ২০২১

Alokito Bogura। Online Bangla News Portal |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

যোগাযোগ: ০১৬১০ ৯১১ ৮৪৫

অস্থায়ী কার্যালয়:

তালুকদার শপিং সেন্টার, নবাববাড়ী রোড, বগুড়া।

বার্তাকক্ষ যোগাযোগ: ০১৭৫০ ৯১১ ৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!