শনিবার ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

শেরপুরে নৌকা মার্কায় ভোট চেয়ে গণসংযোগ করলেন রুপা

শেরপুর (বগুড়া) প্রতিনিধি   শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০২৩
280 বার পঠিত
শেরপুরে নৌকা মার্কায় ভোট চেয়ে গণসংযোগ করলেন রুপা

আওয়ামী লীগের টানা তিন মেয়াদে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন চিত্র সাধারণ মানুষের কাছে তুলে ধরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে গণসংযোগ করছেন বাংলাদেশ নারী আইনজীবী কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ কেন্দ্রীয় কমিটির সদস্য, ডেপুটি অ্যাটর্নি জেনারেল জান্নাতুল ফেরদৌসী রুপা।

শুক্রবার বিকেল থেকে বগুড়ার প্রাণকেন্দ্র  শেরপুর উপজেলার ধুনট মোড় বাস টার্মিনাল এলাকা থেকে অনানুষ্ঠানিকভাবে সরকারের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠনের সুযোগ করে দিবার প্রত্যাশায় আবারো নৌকা মার্কায় ভোট চেয়ে গণসংযোগ শুরু করেন তিনি।


এই সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে জান্নাতুল ফেরদৌসী রুপা বলেন, আজকে জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন বিশ্বব্যাপী প্রশংসিত হচ্ছে, আওয়ামীলীগের আমলে সরকার শেরপুর- ধুনটের ব্যাপক উন্নয়ন সাধন করেছেন।

তিনি বলেন, আপনারা জানেন শেখ হাসিনা সরকার জনবান্ধব সরকার। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে সকল ধর্ম-বর্ণের মানুষ নিরাপদ, শান্তি ও স্বস্তিতে থাকে, দেশের উন্নয়ন হয়, দেশ এগিয়ে যায়। কেবলমাত্র আওয়ামী লীগ সরকারের আমলে ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়া হয়েছে, গৃহহীনদের জন্য আশ্রায়ন প্রকল্পে ঘর নির্মাণ করে দেয়া হয়েছে।


আজকে পদ্মাসেতু-মেট্টোরেল ও এলিভেটেড  এক্সপ্রেসওয়ে, ঢাকায় হানিফ ফ্লাইওভার, তেজগাঁও-মগবাজার-মালিবাগ ফ্লাইওভার, কমলাপুর-শাহজাহানপুর ফ্লাইওভারসহ বহুসংখ্যক ছোট-বড় ফ্লাইওভার নির্মাণ করা হয়েছে। আজকে মানুষের জীবনযাত্রার মান উন্নয়ন হয়েছে। তাই দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে সবার প্রতি আহ্বান জানান তিনি। দৃঢ়তার সাথে তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশ অর্জন করেছে স্বাধীনতা, তার সুযোগ্য কন্যার নেতৃত্বে আমরা পেয়েছি সমৃদ্ধ বাংলাদেশ।

গণসংযোগের সময় উপস্থিত ছিলেন, শেরপুর পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি রেজাউল করিম ফাইিম, ছাত্রলীগ নেতা জিকু, প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রবিন সরকার, লায়লা রুহুল গনগ্রন্থাগার ও লায়লা রুহুল কল্যাণ ট্রাষ্ট এর সভাপতি সেলিম রেজা সহ এলাকাবাসী।


Facebook Comments Box

Posted ২:৪৮ অপরাহ্ণ | শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০২৩

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!