বুধবার ২৫শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

শেরপুরে নৌকা প্রার্থীর বিপক্ষে থাকায় যুবলীগ সভাপতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন

আবু বকর সিদ্দিক, শেরপুর (বগুড়া) প্রতিনিধি   মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১
234 বার পঠিত
শেরপুরে নৌকা প্রার্থীর বিপক্ষে থাকায় যুবলীগ সভাপতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন

আসন্ন ইউপি নির্বাচনে বগুড়ার শেরপুরের খানপুর ইউনিয়নের আওয়ামীলীগের প্রার্থী পরিমল দত্তের বিপক্ষে উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি তারিকুল ইসলাম তারেকসহ অন্যান্য পোষ্টধারী নেতারা শেখ হাসিনার মনোনীত প্রার্থীর বিপক্ষে অবস্থান ও নৌকা প্রতিকের প্রার্থী ও নেতাকর্মীদের হুমকী-ধামকী করার প্রতিবাদে ১৯ অক্টোবর মঙ্গরবার সকালে শেরপুর উপজেলা প্রসক্লাবে সংবাদ সম্মেলন করেছে দলীয় প্রার্থী পরিমল দত্ত।

সংবাদ সম্মেলনে পরিমল দত্ত তার লিখিত বক্তব্যে বলেন, আমি শেরপুর উপজেলার আসন্ন ৪নং খানপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী। নৌকা প্রতিক নিয়ে আমি এলাকার বিভিন্ন মহলে গণসংযোগ কার্যক্রম চালিয়ে আসছি। এমন অবস্থায় আমার অপর প্রতিদ্বন্দ্বি প্রার্থী (নৌকা প্রতিক চেয়ে ব্যর্থ হওয়া) শফিকুল ইসলাম রাঞ্জু’র পক্ষে উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি তারিকুল ইসলাম তারেক, খানপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মকবুল হোসেন, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মামুনুর রশিদ সহ কতিপয়রা অবস্থান নিয়েছে এবং বিভিন্ন অপপ্রচার হুমকী-ধামকী দিয়ে আসছে। তাদের অন্যায় হুমকী-ধামকিতে আমি নিজে দলীয় প্রার্থী হয়ে ও আমার সমর্থীত নেতাকর্মীরা ভয়ে এবং আতংকে রয়েছি। যাহাতে আমার স্বাভাবিক গণ সংযোগ কার্যক্রমে প্রতিবন্ধকতার সৃষ্টি হয়েছে। বর্তমান ক্ষমতাসীন দলের দলীয় প্রার্থী (নৌকা প্রতিক) হয়ে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে দলীয় কার্যক্রম পরিচালনা বাধা-বিপত্তি পাচ্ছি। অথচ দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী ও তার লোকজন অবৈধ ক্ষমতা ও প্রভাব খাটিয়ে নানা হুমকী-ধামকী দিয়ে নির্বাচনী মাঠ উত্তপ্তসহ অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টি করে আসছে। যাহা দলীয় শান্তি শৃঙ্খলা ভঙ্গের সামিল বলে মনে করি। একজন আওয়ামী লীগ বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থীর পক্ষে উপজেলা যুবলীগ সভাপতি তারিকুল ইসলাম তারেক ও স্থানীয় কতিপয় আওয়ামীলীগ, ছাত্রলীগ নেতারা অবস্থায় নেওয়ায় এবং দলীয় প্রার্থী(নৌকা প্রতিক) এর নেতাকর্মী ও সমর্থকদের নানা ভয়ভীতি ও হুমকী ধামকী দেয়া অব্যাহত রাখায় আমি ওই সব নেতাকর্মীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ কেন্দ্রীয় হাই কমান্ড ও জেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের হস্তক্ষেপ কামনা করছি।


সংবাদ সম্মেলনে এ সময় উপস্থিত ছিলেন, শেরপুর উপজেলা আওয়ামীলীগের সদস্য মোজাম্মেল হক রানা, খানপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযাদ্ধা মমতাজুর রহমান খোকা, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, সাংগঠনিক সম্পাদক সাজেদুল ইসলাম, কৃষকলীগের সভাপতি শফিকুল ইসলাম শফি, সাধারণ সম্পাদক হামিদুল ইসলাম প্রমূখ।

Facebook Comments Box


Posted ৩:৩১ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

যোগাযোগ: ০৯৬১১ ৫১৫৬৬২

ঢাকা অফিস:

বাড়ি#৩৬৬, খিলগাঁও, ঢাকা।

যোগাযোগ: ০১৭৫০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বগুড়া অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার, বগুড়া।

বার্তাকক্ষ যোগাযোগ: ০১৭৫০ ৯১১ ৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!