বৃহস্পতিবার ২৭শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

শেরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারপিটে আহত ০৩; আশঙ্কাজনক ০১

এম.এ রাশেদ, আলোকিত বগুড়া   রবিবার, ১৮ এপ্রিল ২০২১
113 বার পঠিত
শেরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারপিটে আহত ০৩; আশঙ্কাজনক ০১

বগুড়ার শেরপুর উপজেলার মহিপুর বরইপাড়া কালী তলা গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মারপিটের ৩,ব্যক্তি আহত হয়েছে। দুই পক্ষ শেরপুর থানায় পাল্টা পাল্টি অভিযোগ দায়ের করেছে। এ ঘটনায় মহিপুর বরইপাড়া কালী তলা এলাকার দিনারের ছেলে আশিক (১৮) স্ত্রী রাশেদা খাতুন (৪০) আহত, অপর পক্ষের হেলাল গুরুত্বর আহত হয়েছে। গত ১৭ এপ্রিল (শনিবার) সন্ধ্যা সাড়ে ৬ টায় মহিপুর বরইপাড়া কালী তলা এলাকায় এ ঘটনাটি ঘটে।

জানা যায়, গত চার দিন পূর্বে হাজিপুর এলাকার মনসের আলী দিনার সরকারের নদীর পারের জমিতে দাঁড়িয়ে মাছ ধরছিল। এতে জমির ধান নষ্ট হওয়াকে নিয়ে দুজনের মাঝে কথা কাটাকাটি হয়।


এ বিষয়ে রাশেদা খাতুন বলেন, আমি ইফতারের জন্য প্রস্তুতি নিচ্ছি এ সময় ১০-১২জন ছেলে এসে আমাদের উপর হামলা চালিয়ে বেদম মারপিট করে ১ লক্ষ ৭০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। এ ব্যাপারে দিনার বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করে।

রাশেদা আরও অভিযোগ করেন, এ সময় বাড়িতে দিনারের ছেলে আশিক ও স্ত্রী রাশেদা খাতুন কে পেয়ে বেধরক মারপিট এবং ভাঙচুর করে বাড়িতে থাকা নগদ ১ লক্ষ ৭০ হাজার টাকা লুট করে। তাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে তারা একটি মোটরসাইকেল রেখে পালিয়ে চলে যায়। পাল্টা অভিযোগ হাজীপুর এলাকার মনছের করেন।


অভিযোগ সূত্রে জানা যায়, হাজ্বীপুর এলাকার মনছেরের ছেলে হেলালসহ নাহিদ, জাকারিয়া, আলিফ, আরিফ, রাখি আরো ৬ জন চারটি মোটর সাইকেল নিয়ে ইফতারের পূর্ব মূহুর্তে দেশীয় অস্ত্র নিয়ে দিনারের বাড়িতে হামলা চালায়। মাছ মারাকে কেন্দ্র করে বিষয়টি নিয়ে আজ বিচারের কথা ছিল। সেখানে মিমাংসার জন্য গেলে তারা পূর্ব পরিকল্পিতভাবে হেলালসহ আমাদের ছেলেদের উপর হামলা করে। এবং আমার ছেলে হেলাল (২৮)কে হত্যার উদ্দ্যেশে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে যখম করে। এবং হেলালের ব্যবহৃত মোটরসাইকেলটি ছিনিয়ে নেয়। হেলালের অবস্থা আশঙ্কা জনক বলে জানা যায়। ওই অবস্থায় হেলালকে সবাই হাসপাতালে নিয়ে যায়।

অভিযোগ সূত্রে আরও জানা যায়, ওরা নিজেরাই নিজেদের বাড়িঘর ভেঙ্গে ভাঙচুর ও লুটপাটের মিথ্যা অভিযোগ অভিযোগ করে।


এ বিষয়ে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কর্মকর্তা মোঃ আবুল কালাম আজাদ জানান, বিষয়টি নিয়ে দুই পক্ষের অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments Box

Posted ১২:২৩ অপরাহ্ণ | রবিবার, ১৮ এপ্রিল ২০২১

Alokito Bogura। Online Bangla News Portal |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

যোগাযোগ: ০১৬১০ ৯১১ ৮৪৫

অস্থায়ী কার্যালয়:

তালুকদার শপিং সেন্টার, নবাববাড়ী রোড, বগুড়া।

বার্তাকক্ষ যোগাযোগ: ০১৭৫০ ৯১১ ৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।। তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!