শুক্রবার ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

শেরপুরে খুঁটি দেয়ার নাম করে টাকা উত্তোলনের প্রতিবাদে মানববন্ধন

সোমবার, ১৯ সেপ্টেম্বর ২০২২
73 বার পঠিত
শেরপুরে খুঁটি দেয়ার নাম করে টাকা উত্তোলনের প্রতিবাদে মানববন্ধন

শেরপুর (বগুড়া) প্রতিনিধি:
বগুড়ার শেরপুরে শাহবন্দেগী ও মির্জাপুর ইউনিয়নের গ্রাহকের কাছ থেকে খুঁটি দেয়ার নাম করে অবৈধভাবে টাকা উত্তোলনের প্রতিবাদে আজ ১৯ সেপ্টেম্বর (সোমবার) বেলা ১১টার দিকে স্থানীয় বাসষ্ট্যান্ডে মানববন্ধন করেছে গ্রাহকেরা। পরে বিক্ষোভ মিছিল নিয়ে গিয়ে উপজেলা নির্বাহি কর্মকর্তা বরাবর স্মারকলিপি প্রদান করে।

জানা যায়, শেরপুরের নর্দান ইলেক্ট্রিসিটি কোম্পানী (নেসকো) লিমিটেড কয়েক বছর আগে খুঁটি না দিয়ে বাঁসের খুঁটির মাধ্যমে বাড়ি বাড়ি বিদ্যুত সংযোগ দেয়। এতে এলাকাটি ঝুঁকিপূর্ণ হয়। পরবর্তীতে ঠিকাদারের মাধ্যমে বিনামূল্যে শাহবন্দেগী ও মির্জাপুর ইউনিয়নে খুঁটি দেয়ার কাজ শুরু করেন। দায়িত্বে থাকা প্রকৌশলী মামুন, উচরং গ্রামের মৃত ছালেম উদ্দিনের ছেলে সুজাব আলী ও মৃত মতিউর রহমানের ছেলে আলমগীর নেসকো অফিসে টাকা দেয়ার কথা বলে গ্রাহকের কাছ থেকে ৫হাজার করে টাকা নেয়। যেসব গ্রাহক টাকা দেয়নি তাদের খুঁটি দেয়া হয়নি বলেও অভিযোগ করা হয়েছে।


এ ব্যাপারে খোট্টাপাড়া গ্রামের কুরবান আলীর ছেলে গ্রাহক স্বপন আলী আলোকিত বগুড়া’কে বলেন, খুঁটি দেয়ার কথা বলে আমার কাছ থেকে ৮ হাজার টাকা চেয়েছিল। আমি ৬ হাজার টাকা দিয়েছি। ২ হাজার টাকা বাকি থাকায় আমার খুঁটির সাথে বৈদ্যুতিক তার টানানো হয়নি। আমাদের গ্রামের অনেকের কাছ থেকে এরকম টাকা নিয়েছে।

এ ব্যাপারে শেরপুর বিক্রয় ও বিতরণ বিভাগের (নেসকো) নির্বাহী প্রকৌশলী আব্দুল জলিল আলোকিত বগুড়া’কে বলেন, অভিযুক্ত ব্যাক্তিরা আমাদের অফিসের কেউ না। তারা দালাল শ্রেনীর মানুষ। সহজ সরল মানুষের কাছ থেকে তারা সুযোগ বুঝে টাকা হাতিয়ে নিয়েছে। গ্রাহকদের সচেতনতায় আমরা প্রত্যেক গ্রামে মাইকিং এর ব্যবস্থা করেছি। যাতে কেউ প্রতারণার শিকার না হয়।


Facebook Comments Box


Posted ১১:৪২ অপরাহ্ণ | সোমবার, ১৯ সেপ্টেম্বর ২০২২

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৯৭০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!