বৃহস্পতিবার ১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বে রোল মডেল- ড. হাসান মাহমুদ

হুমায়ুন কবির সুমন, সিরাজগঞ্জ প্রতিনিধি   রবিবার, ০৬ ফেব্রুয়ারি ২০২২
59 বার পঠিত
শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বে রোল মডেল- ড. হাসান মাহমুদ

বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাসান মাহমুদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিভিন্ন উন্নয়ন সূচকে বাংলাদেশ এখন বিশ্বে রোলমডেল। জননেত্রী শেখ হাসিনার সাহনী নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ এখন স্বপ্ন নয়, বাস্তবে রুপ নিয়েছে। বিশ্বনেতারা শেখ হাসিনার কাছে উন্নয়নের জাদু কী, তা জানতে চান। শেখ হাসিনা বিশ্বনেতাদের জানান, তাঁর উন্নয়নের জাদু দেশ প্রেম। রোববার (৬ ফেব্রুয়ারী) দুপুরে সিরাজগঞ্জ পৌর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে শহীদ এম. মুনসুর আলী অডিটরিয়ামে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন তিনি।

মন্ত্রী আরও বলেন, শেখ হাসিনা দেশের গ্রামগুলোকে শহর করছেন। শেখ হাসিনা তাঁর বাবা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মতোই সাহসী। দেশকে উন্নয়নের মহাসড়কে পৌঁছে দিয়েছেন। এ উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হলে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।


মন্ত্রী আরো বলেন, মির্জা ফখরুল ও রিজভী সাহেবের যা বলেন তা রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত বক্তব্য। বিএনপি নেত্রী খালেদা জিয়ার সুস্থতায় কর্মীরা স্বস্তি প্রকাশ করলেও নেতারা হতাশ। তাঁরা এই ভেবে হতাশ যে এ সুস্থতা তাঁদের আন্দোলনে জল ঢেলে দিয়েছে। খালেদা জিয়া সুস্থ হয়ে বাড়ি ফেরাতে বিএনপি নেতারা হতাশ। কারণ, তাঁকে বিদেশে নেওয়ার জন্য তাঁরা দেশব্যাপী যে সভা-সমাবেশ আন্দোলন করছিলেন, তাতে পানি ঢেলে দিয়েছেন চিকিৎসকেরা। কোনো চিকিৎসক কি কখনো কোনো সংকটাপন্ন রোগীকে বাড়িতে পাঠান, প্রশ্ন রেখে তিনি বলেন রিজভী সাহেব হতাশ হয়ে আবোলতাবোল বকছেন। অন্যদিকে কর্মীরা চেয়েছিলেন, বেগম জিয়া সুস্থ হয়ে বাড়িতে ফিরে যান। তাঁরা স্বস্তি প্রকাশ করছেন কিন্তু এতে নেতাদের মনে স্বস্তি নেই।
নেতাকর্মীদের উদ্যেশে মন্ত্রী বলেন, টাকার বিনিময়ে নেতা মূল্যয়ন না করে ত্যাগী নেতাদের মূল্যয়ন করুন। দলকে নেতৃত্ব দিতে পারে এমন নেতাকেই মূল্যয়ন করুন, কোন সুবিধাবাদীদের নয়। সরকারের উন্নয়ন নেতাকর্মীদের প্রচার করার জন্য আহবান জানান।

সম্মেলন উদ্বোধন করেন, সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাড. কে. এম হোসেন আলী হাসান।
প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন।


পৌর আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দানিউল হক মোল্লার সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: রোকেয়া সুলতানা, সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা এমপি, সদস্য পারভীন জামান কল্পনা, সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, সিরাজগঞ্জ-২ (সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ) আসনের জাতীয় সাংসদ অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না, সিরাজগঞ্জ-১ আসনের সংসদ সদস্য প্রকৌশলী তানভির শাকিল জয়, সিরাজগঞ্জ-৩ (তাড়াশ-রায়গঞ্জ) আসনের জাতীয় সাংসদ অধ্যাপক ডাঃ আব্দুল আজিজসহ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box


Posted ৭:১৯ অপরাহ্ণ | রবিবার, ০৬ ফেব্রুয়ারি ২০২২

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৭৫০ ৯১১ ৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!