বুধবার ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে —এমপি রিপু

এস আই সুমন, স্টাফ রিপোর্টার   বুধবার, ১৮ অক্টোবর ২০২৩
39 বার পঠিত
শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে —এমপি রিপু

বগুড়া সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু বলেছেন, বাংলাদেশের উন্নয়নের প্রধান নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার নেতৃত্বে বাংলাদেশ এখন দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। দেশের সাধারণ জনগণ ভিজিডি কার্ড, প্রতিবন্ধী ভাতা, বিধবা ভাতা, বয়স্ক ভাতা, উপবৃত্তিসহ বিভিন্ন সুযোগ সুবিধা পাচ্ছেন শেখ হাসিনার নেতৃত্বে।

আজ বুধবার (১৮ অক্টোবর) দুপুরে বগুড়া সদর উপজেলার নিশিন্দারা ইউনিয়নের নুনগোলা ডিগ্রী কলেজ মাঠে সদর উপজেলা প্রশাসন আয়োজিত উপকারভোগীদের নিয়ে মতবিনিময় সভা ও সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।


তিনি আরো বলেন, সব কিছুর জন্য একটা যোগ্য নেতৃত্ব দরকার, আর বাংলাদেশের বর্তমান যত উন্নয়ন, যত অর্জন, তার নেতৃত্ব দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ বিনির্মাণে এখন তারই মেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

তিনি বলেন, আল্লাহ্ তায়ালা শেখ হাসিনাকে যেন দীর্ঘ হায়াত দান করেন। তার জন্য আপনারা আল্লাহ সুবহানা তায়ালার কাছে দোয়া করবেন। শেখ হাসিনা বেঁচে থাকলে দেশ আরও অনেক দূর এগিয়ে যাবে।


এসময় শেখ রাসেলের স্মৃতিচারণ তুলে ধরে তিনি বলেন, শেখ রাসেল বেঁচে থাকলে হয়তো আজ দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করতেন ও নেতৃত্ব দিতেন। কিন্তু বাঙালি জাতির দুর্ভাগ্য ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালরাতে স্বাধীনতাবিরোধী ঘাতকচক্রের হাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্ব-পরিবারে নির্মমভাবে শহীদ হন। সেদিন ঘাতকরা দশ বছরের ছোট্ট শিশু রাসেলকেও রেহাই দেয়নি। ছোট্ট রাসেল সেদিন ঘাতকদের মিনতি করে বলেছিল, আমি মায়ের কাছে যাব, কিন্তু কুলাঙ্গার ঘাতকদল তাকে নির্মমভাবে হত্যা করে।

এমপি রিপু বলেন, কোনো শিশুই যাতে রাসেলের মতো নৃশংসতার শিকার না হয় তা নিশ্চিত করতে হবে। পৃথিবীর সব শিশু নিরাপদ ও আনন্দময় পরিবেশে ভালোবাসার মাঝে বেড়ে উঠুক শেখ রাসেল দিবসে এ আমার প্রত্যাশা।


বগুড়া সদর উপজেলার নির্বাহী অফিসার ফিরোজা পারভীন এর সভাপতিত্বে ও ইউপি সচিব কেএম সোহাগ এর সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান শফিক।

সমাবেশে আরও বক্তব্য রাখেন, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ডালিয়া খাতুন রিক্তা, উপজেলা খাদ্য কর্মকর্তা মনিরুল হক, সমাজসেবা অফিসার আব্দুল মোমিন, উপজেলা প্রকল্প কর্মকর্তা মনিরুজ্জামান মনির, নিশিন্দারা ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম সরকার, ইউপি সদস্য এবিএম শফিকুর রহমান শাফি, শহিদুল ইসলাম নান্টু, আরিফুল ইসলাম আরিফ, নুরনবী শেখ,জুলফিকার সরকার, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রাশেদ আলী খোকা, সাধারণ সম্পাদক রেজাউল করিম, গোকুল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি একেএম আক্তারুজ্জামান বাছেত, সাধারণ সম্পাদক আলী রেজা তোতন, নুনগোলা ইউনিয়নের সাবেক সদস্য ও শ্রমিকলীগ নেতা বিল্লাল হোসেন বিজয়,ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রিজু হোসেন প্রমুখ। সভায় ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ ইউনিয়নের গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

Posted ৯:০৫ অপরাহ্ণ | বুধবার, ১৮ অক্টোবর ২০২৩

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!