শুক্রবার ২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

শিবগঞ্জ থানার ওসি আবারও বগুড়া জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত

সাজু মিয়া, শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি   বুধবার, ০৪ আগস্ট ২০২১
96 বার পঠিত
শিবগঞ্জ থানার ওসি আবারও বগুড়া জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত

বগুড়া পুলিশ লাইন্স স্কুল এবং কলেজ মিলনায়তনে বুধবার আইন শৃঙ্খলা ও মাসিক কল্যাণ সভায় ধারাবাহিক ভাবে ৩য় বারের মত আবারও বগুড়া জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মনোনিত হয়েছেন শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ সিরাজুল ইসলাম।
তিনি গত ৫মাস পূর্বে শিবগঞ্জ থানায় অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব ভার গ্রহণ করার পর থেকে থানা এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতি সাভাবিক রাখতে ব্যপক ভুমিকা পালন করেন।

সেই সাথে মাদক, চোরাচালান, চুরি, ছিনতাই, নারী ধর্ষণ, বাল্য বিবাহ অপরাধ প্রবণতা কঠোর হস্তে আইনের মাধ্যমে দমনে সকল অফিসার বৃন্দের সহযোগিতায় আইনী পদক্ষেপ গ্রহণ করতে বলিষ্ঠ নেতৃত্ব দেন। এছাড়াও তিনি গত ৫ মাসে বিভিন্ন মামলায় অপরাধী আটক করে। থানায় আগত বিভিন্ন শ্রেণী পেশার আবেদনকারিদের আইনী সহায়তা প্রদান করতে সহযোগিতা করেছেন।


ইতিমধ্যে তিনি মাদক দ্রব্য ও চোরাচালান , মোটর সাইকেল চুরি চক্রের সক্রিয় সদস্য ধর্ষণ মামলা আসামীদের আটক এবং সম্প্রতি একটি ফার্মের গরু চুরির ৯ লক্ষ টাকা উদ্ধার করে চুরির সঙ্গে জড়িতকে আটক করেছে। এই ধারাবাহিকতায় তার কর্ম ক্ষেত্রে যোগদানের ৫ মাসের মধ্যে পর পর তিন বার বগুড়ার জেলা মধ্যে অফিসার ইনচার্জ হিসাবে শ্রেষ্ঠ অর্জন করে সম্মাননা স্মারক পেয়েছেন।

এব্যাপারে শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ সিরাজুল ইসলাম বলেন, সকল পুলিশ কর্মকর্তাদের সহযোগিতায় এই শ্রেষ্ঠত্ব অর্জন সম্ভব হয়েছে। আমি সবার সার্বিক সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি।


 

করোনা কে জয় করলেন শিবগঞ্জের
ইউএনও উম্মে কুলসুম সম্পা
শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ করোনা কে জয় করলেন বগুড়ার শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে কুলসুম সম্পা । তিনি গত ২১ জুলাই করোনা ভাইরাসে আক্রান্ত হন। তিনি দীর্ঘ ১৪দিন শিবগঞ্জ সরকারি বাস ভবনে হোম কোরেন্টাইনে ছিলেন। ৩ আগষ্ট নমুনা পরীক্ষা করে করোনা নেগেটিভ রিপোর্ট আসছে। বর্তমানে তিনি অসুস্থ্য আছেন। উপজেলা উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে মুঠো ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আল­াহর রহমান মতে সুস্থ্য আছি এবং আমার করোনা টেস্ট এর রিপোর্ট নেগেটিভ এসেছে। আমি শিবগঞ্জ বাসীকে ধন্যবাদ জানাই এবং কৃতজ্ঞতা প্রকাশ করছি।


করোনা কে জয় করলনে শবিগঞ্জরে
ইউএনও উম্মে কুলসুম সম্পা
শবিগঞ্জ (বগুড়া) প্রতনিধিঃি করোনা কে জয় করলনে বগুড়ার শবিগঞ্জ উপজলো নর্বিাহী র্কমর্কতা উম্মে কুলসুম সম্পা । তনিি গত ২১ জুলাই করোনা ভাইরাসে আক্রান্ত হন। তনিি র্দীঘ ১৪দনি শবিগঞ্জ সরকারি বাস ভবনে হোম কোরন্টোইনে ছলিনে। ৩ আগষ্ট নমুনা পরীক্ষা করে করোনা নগেটেভি রপর্িোট আসছ।ে র্বতমানে তনিি অসুস্থ্য আছনে। উপজলো উপজলো নর্বিাহী র্কমর্কতার সাথে মুঠো ফোনে যোগাযোগ করা হলে তনিি বলনে, আল্লাহর রহমান মতে সুস্থ্য আছি এবং আমার করোনা টস্টে এর রপর্িোট নগেটেভি এসছে।ে আমি শবিগঞ্জ বাসীকে ধন্যবাদ জানাই এবং কৃতজ্ঞতা প্রকাশ করছ।ি

সাজু ময়িা
শবিগঞ্জ, বগুড়া প্রতনিধিি
০৪/০৮/২০২১ ইঙ

Facebook Comments Box

Posted ৯:০৫ অপরাহ্ণ | বুধবার, ০৪ আগস্ট ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৭৫০ ৯১১৮৪৫, ০১৬১০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।। তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!