শনিবার ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

শিবগঞ্জে শ্রমিক নেতা শহিদুলের হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

সাজু মিয়া, শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি   বুধবার, ০২ মার্চ ২০২২
91 বার পঠিত
শিবগঞ্জে শ্রমিক নেতা শহিদুলের হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

বগুড়ার শিবগঞ্জে শ্রমিক নেতা শহিদুল ইসলামের হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে মানব বন্ধন কর্মসূচি পালন করেছে এলাকা বাসী। বুধবার সকালে জয়পুরহাট-মোকামতলা মহা সড়কের কিচক বন্দরে রাস্তা অবরোধ করে সকাল ১১টা থেকে ১২ টা পর্যন্ত মানব বন্ধন কর্মসূচি পালন করেন।

মানববন্ধন কর্মসূচি ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন আন্তজেলা ট্রাক পরিবহণ শ্রমিক ইউনিয়ন বগুড়ার কার্যকারী সভাপতি রাসেল মন্ডল, সহ-সভাপতি ইজান আলী, সহ-সভাপতি দোযা ফকির, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আফজাল হোসেন, ধর্মীয় রাজু আহমেদ, কার্য নির্বাহী সদস্য মতিন মিয়া, আনারুল ইসলাম আনার, বগুড়া বারের সিনিয়র আইনজীবি অ্যাড আব্দুল বাছেদ, অ্যাডঃ ওহাব, ডা. এম.এইচ শামীম, বিশিষ্ট ব্যবসায়ী মাহবুবুর রহমান, মহাসিন আলী, আনিছুর রহমান, রাব্বীন মিয়া, সুধীজনদের সামছুল ইসলাম, মামুন পাটোয়ারী, আক্কাসুর রহমান সান্নান, তারেক প্রমুখ।


বক্তরা বলেন, সন্ত্রাসীদের গড ফাদার, মাদক ব্যবসায়ী, চাঁদাবাজ, একাধিক মামলার সাজাপ্রাপ্ত আসামী, এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও খুনি ইয়াকুব আলী খাঁ-আবু সাঈদ সন্ত্রাসীবাহিনী কর্তৃক শ্রমিক নেতা শহিদুল ইসলাম কে নির্মম ও নৃশঙসভা হত্যা কারীর ইয়াকুব ও আবু সাঈদকে অবিলম্বে গ্রেফতার করে ফাঁসির দাবী জানান। বক্তারা ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করতে না পারলে তারা কঠোর আন্দোলনের যাওয়ার ঘোষনা দেন।

মানববন্ধন অনুষ্ঠানে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ দীপক কুমার দাস পিপিএম বলেন, অচিরেই হত্যাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। আপনারা আইন হাতে তুলে নিবেন না রাস্তা পরিষ্কার করে দেন এবং বাড়ি ফিরে যান। তিনি বিক্ষপ্ত জনতার উদ্দেশ্যে বলেন, আপনার শান্ত থাকুন, হত্যাকারী যেখানে থাক, তাকে খুজে বের করে গ্রেফতার করা হবে।


উল্লেখ্য যে, গত ২৪ ফেব্রæয়ারি কিচক বাজারে শ্রমিক নেতা শহিদুল ইসলাম কে দূর্বৃত্তরা ছুরিকাঘাত করে হত্যা করে। এ ঘটনায় পুলিশ ২ জন কে আটক করেলও মামলার প্রধান প্রধান আসামীদের গ্রেফতার হয়নি। আটকৃতরা হলেন, তারিকুল (৩৪) ও আমিরুল (৪০)।

Facebook Comments Box


Posted ৮:০৯ অপরাহ্ণ | বুধবার, ০২ মার্চ ২০২২

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৯৭০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!