শনিবার ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

শিবগঞ্জে মুরগিবাহী পিকআপের বেপরোয়া গতির ধাক্কায় আহত ০২

গোলাম রব্বানী শিপন, স্টাফ রিপোর্টার   শুক্রবার, ১৬ জুন ২০২৩
132 বার পঠিত
শিবগঞ্জে মুরগিবাহী পিকআপের বেপরোয়া গতির ধাক্কায় আহত ০২

দিন দিন দেশের সড়ক মহাসড়কে হায়নার মতো বেপরোয়া গতিতে চলতে মুরগিবাহী পিকআপ ও মাটিবাহী ট্রাক৷ এদের অনেকের বয়স ১৭ থেকে ২০ বছরের ধারে কাছে। তাদের বেপরোয়া গতিতে চালানোর ফলে প্রতিনিয়ত ঘটছে দুর্ঘটনা৷ এরই ধারাবাহিকতায় বগুড়ার শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়নের পিঠা হাড়িতলা নামক বন্দরে বেপরোয়া মুরগিবাহী পিকআপের ধাক্কায় অটোভ্যানের চালক সহ ২ জন আহতের ঘটনা ঘটেছে। আহতরা হলেন, শিবগঞ্জ পৌর এলাকার ৬নং ওয়ার্ডের পলিপাড়া গ্রামের অটোভ্যান চালক মৃত আমির উদ্দিনের পুত্র ফুলমিয়া (৫০) ও ভ্যানযাত্রী গাবতলী উপজেলা ছেও গ্রামের মৃত ভোলা আকন্দের পুত্র বাবলু আকন্দ (৬০)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার দুপুর আনুমানিক পৌনে ২টার দিকে শিবগঞ্জ পৌর এলাকার পলিপাড়া থেকে একটি অটোভ্যান কয়েকজন যাত্রী নিয়ে মহাস্থানের দিকে যাচ্ছিলেন। এসময় মহাস্থান দিক থেকে শিবগঞ্জগামী একটি মুরগি বাহী পিকআপ পিঠাহাড়ি নামক স্থান অতিক্রম করার সময় ক্ষিপ্রগতিতে এসে ওই অটোভ্যানকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এসময় স্থানীয়রা মুরগিবাহী পিকআপকে ধাওয়া দিয়ে শিবগঞ্জ বন্দরে আটক করেন। দুর্ঘটনা কবলিত পিক-আপের চালক রিয়াদ নামের যুবক জানান, রাস্তা ফাঁকা পেয়ে দ্রুত টেনে আসছিলাম। হঠাৎ অটোভ্যান সামনে এসে পড়লে সামান্য ধাক্কা লেগেছে মাত্র।


গাড়ীর মালিক পক্ষ কোন কিছুর তোয়াক্কা না করে বলেন, রাস্তায় এমন ঘটনা ঘটেই থাকে। এঘটনায় স্থানীয় এলাকাবাসী চালকের বেপরোয়া গতিতেই দোষারোপ করছেন। পরে স্থানীয়রা আহত অটোভ্যান চালককে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসার জন্য নিয়ে যায়।

স্থানীয় এলাকাবাসী বলেন, রাস্তায় সবচেয়ে বেশি বেপরোয়া গতিতে চলে মাটিবাহী ড্রাম গাড়ী ও মুরগী বাহী পিকআপ। এদের বিরুদ্ধে প্রশাসন তড়িৎ ব্যবস্থা না নিলে সড়কে এদের বেপরোয়া গতি ঠেকানো যাবে না। মুরগিবাহী এ পিকআপ শনাক্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।


Facebook Comments Box


Posted ১১:১১ অপরাহ্ণ | শুক্রবার, ১৬ জুন ২০২৩

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!