মঙ্গলবার ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

শিবগঞ্জে মহাস্থান নবীণ যুব সংঘের ৪র্থ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

এস আই সুমন, স্টাফ রিপোর্টার   মঙ্গলবার, ০২ মার্চ ২০২১
148 বার পঠিত
শিবগঞ্জে মহাস্থান নবীণ যুব সংঘের ৪র্থ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

বগুড়ার মহাস্থান নবীণ যুব সংঘের উদ্যোগে ৪র্থতম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। আজ সোমবার (১মার্চ) রাত ৮টায় মহাস্থান বাড়িদারপাড়া গ্রামে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়া সংঘের সভাপতি সঞ্চয় এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন রায়নগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি।

এসময় তিনি বলেন, বগুড়ার শিবগঞ্জ একটি শান্তি প্রিয় উপজেলা। আর যারা এই উপজেলা নিয়ে ষড়যন্ত্রে লিপ্ত তাদের নস্যাৎ করা হবে। কিছু নব্য চক্রান্তকারীরা শিবগঞ্জ উপজেলা তথা রায়নগর ইউনিয়নের উন্নয়ন কর্মকাণ্ড দেখে হিংসাতক ভাবে এই উন্নয়নের বিরুদ্ধে কাজ করছে। তারা শিবগঞ্জ উপজেলায় একটা কিছু করতে চায়। তাদের একটি কথা মনে রাখা প্রয়োজন, ১৯৭১ সালের পর থেকে বর্তমান এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শরিফুল ইসলাম জিন্নাহ এর কোন ভূমিকা প্রশ্নবিদ্ধ হয়নি। বর্তমান উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজু শিবগঞ্জ উপজেলার একটি প্রাণ। যিনি জনগণের প্রত্যক্ষ বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন। তাকে নিয়েও তারা নানা ভাবে ষড়যন্ত্রের নকশা বুনছেন। ইতিমধ্যেই ষড়যন্ত্রকারীদের ষড়যন্ত্র আমাদের সামনে উন্মোচিত হয়েছে।


আমরা লক্ষ করছি, গত কয়েক বছর ধরে কিছু ষড়যন্ত্রকারী এমপি জিন্নাহ ও রিজু’র বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত। এটি নতুন কোনো ঘটনা নয়। ২০০৮-সালে নির্বাচনের পর থেকেই তারা এই ষড়যন্ত্র করে আসছে। আল্লাহর অশেষ রহমতে জনগণের অকুণ্ঠ সমর্থন আর ভালোবাসা নিয়ে তাদের প্রতিটি ষড়যন্ত্র নস্যাৎ করা হবে। আমরা সরকারের বিরুদ্ধে বলছি না। যারা সরকার দলীয় নাম ভেঙে ক্ষমতার অপব্যবহার করছেন বা করতে চায় তাদের কথা বলছি। বরেণ্য অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক ইউপি সদস্য আলমগীর হোসেন লালু, মহাস্থান কাঁচামাল আড়ৎ ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব বাবুল মিয়া বাবু, বিশিষ্ট ব্যবসায়ী সিরাজুল ইসলাম, জিয়াউর রহমান জিয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সম্ভাব্য ৮নং ইউপি সদস্য প্রার্থী আবু বক্কর সিদ্দিক বাদশা,ওলি মিয়া, ইউপি সদস্য পদপ্রার্থী জিহাদ হাসান আল আমিন, ইউপি সদস্য ছানাউল হক ছানা, সবুজ,আরিফুল ইসলাম সুমন প্রমূখ। শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।


Facebook Comments Box


Posted ১০:০৭ অপরাহ্ণ | মঙ্গলবার, ০২ মার্চ ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৭৫০ ৯১১৮৪৫, ০১৬১০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।। তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!