শুক্রবার ৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

শিবগঞ্জে পুলিশের অভিযানে বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার; আটক ০৬

শুক্রবার, ২১ অক্টোবর ২০২২
113 বার পঠিত
শিবগঞ্জে পুলিশের অভিযানে বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার; আটক ০৬

আব্দুর রহমান, স্টাফ রিপোর্টার: বগুড়ার শিবগঞ্জে থানা পুলিশের বিশেষ অভিযানে ১৭ কেজি গাঁজা ও ৬৪ বোতল ভারতীয় আমদানী নিষিদ্ধ ফেন্সিডিল উদ্ধার করে জব্দ করা হয়েছে। এঘটনায় জড়িত থাকার অভিযোগে ৬জনকে আটক করা হয়েছে।

আজ ২১ অক্টোবর শুক্রবার সকালে শিবগঞ্জ থানার সভাকক্ষে থানা পুলিশের আয়োজনে এক প্রেস রিলিজের মাধ্যমে সহকারী পুলিশ সুপার শিবগঞ্জ সার্কেল তানভীর হাসান জানান, বগুড়া জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী বিপিএম বার এর নির্দেশনায়, শুক্রবার গভীর রাতে উপজেলার মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের সামনে রংপুর টু বগুড়া মহাসড়কে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ভুরুঙ্গামারি কুড়িগ্রাম টু ঢাকাগামী ঢাকা মেট্রো-ব-১১-৫১২৯ নম্বর শ্যামলী পরিবহনে তল্লাশি চালিয়ে সাড়ে ৮কেজি গাঁজাসহ নড়াইল জেলার নড়াগাঁতি থানার পাখিমারা গ্রামের মোস্তফা মোল্লার ছেলে রমজান মোল্লা(২৪), সাড়ে ৬ কেজি গাঁজাসহ খুলনা জেলার তেরোখাদা থানার ছাচিয়াদহ গ্রামের শ্রী নেপাল বিশ্বাসের পুত্র শ্রী জীবন বিশ্বাস(২২) ও ৩কেজি গাঁজাসহ কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী থানার পশ্চিম ফুলমতি গ্রামের জোব্বার আলীর পুত্র হাফিজার রহমান(২৪) কে আটক করা হয়।


এছাড়াও একই স্থানে রানীশংকৈল ঠাকুরগাঁও টু ঢাকাগামী আনাস পরিবহনের ঢাকা মেট্রো-ব-১৪-৬৪৩১ নাম্বার গাড়ী তল্লাশী চালিয়ে ঠাকুরগাঁও জেলার হরিপুর থানার কাঁঠালডাঙ্গী গ্রামের সামছুল হকের পুত্র শাহজাহান(২২) এর নিকট হতে ফেন্সিডিল ২৫ বোতল ও একই গ্রামের আলিম উদ্দিন এর পুত্র মোঃ মামুন(২১) এর নিকট থেকে ২৪বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

অপরদিকে রংপুর টু ঢাকা গামী শ্যামলী পরিবহন ঢাকা মেট্রো-ব-১৪-৯৮৬১ যাত্রী বাহী কোচ তল্লাশী করে অপর একজন মাদক ব্যবসায়ীর নিকট থেকে ১৫বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। আটককৃত যুবক আবুল খায়ের(১৯) বলে জানা গেছে।


তিনি আরো বলেন, এ অভিযানে ১৭কেজি গাঁজা ও ৬৪বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। আটকৃত ব্যক্তিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩টি পৃথক মামলা দায়ের করা হয়েছে। মাদকদ্রব্য, চোরাচালান নিয়ন্ত্রে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন থানা অফিসার ইনচার্জ মনজুরুল আলম, পুলিশ পরিদর্শক (তদন্ত) হাসমত উল্লাহ, মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রর ইনচার্জ আসিফ ইকবাল, উপ-পুলিশ পরিদর্শক বিরঙ্গ চন্দ্র, বেলাল হোসেন প্রমুখ।


Facebook Comments Box

Posted ৮:১৪ অপরাহ্ণ | শুক্রবার, ২১ অক্টোবর ২০২২

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৭ ৫০ ৯১১ ৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!