সোমবার ২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

শিবগঞ্জে নিসচার ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সেলাই মেশিন পেলো পঙ্গুত্ববরণকারী সাজুর পরিবার

আব্দুর রহমান, স্টাফ রিপোর্টার   বুধবার, ০১ ডিসেম্বর ২০২১
54 বার পঠিত
শিবগঞ্জে নিসচার ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সেলাই মেশিন পেলো পঙ্গুত্ববরণকারী সাজুর পরিবার

বগুড়ার শিবগঞ্জে নিরাপদ সড়ক চাই (নিসচা’র) গৌরবের ও সাফল্যের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও পঙ্গুত্ববরণকারী পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

আজ ১লা ডিসেম্বর বুধবার বিকেলে নিরাপদ সড়ক চাই এর ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উপজেলার মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।


নিরাপদ সড়ক চাই (নিসচা) শিবগঞ্জ উপজেলা শাখার সভাপতি সাংবাদিক রশিদুর রহমান রানা’র সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার উপদেষ্টা যুবনেতা হুসাইন শরিফ সঞ্চয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার উপদেষ্টা বিউটী বেগম। আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্যে রাখেন শিবগঞ্জ উপজেলা জাতীয় যুবসংহতির সদস্য সচিব শেখ ফজলুল বারী।


নিরাপদ সড়ক চাই নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল হান্নানের আহ্বানে ও সাংগঠনিক সম্পাদক সাংবাদিক রবিউল ইসলামের পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে বক্তব্যে রাখেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি খন্দকার আল এমরান, সহ-সভাপতি আব্দুল হান্নান, দপ্তর সম্পাদক আশরাফুল ইসলাম, দূর্ঘটনা ও অনুসন্ধান বিষয়ক সম্পাদক সাংবাদিক ছাইফুল ইসলাম, সংগঠনের সদস্য রায়হান আলী, আব্দুর রহমান, ইমরানুল হক, ইমরান নাজির, মিজানুর রহমান, সাংবাদিক জাহেদুল ইসলাম জাহিদ, আব্দুর রহিম, রবিউল ইসলাম, আসাদুল ইসলাম।

এসময় আরও উপস্থিত ছিলেন সাংবাদিক কামরুল হাসান, গোলজার রহমান, শিবগঞ্জ উপজেলা ছাত্র সমাজের আহ্বায়ক মোকাররম হোসেন খোকন, যুগ্ম সম্পাদক রেজা প্রমূখ।


পরে সড়ক দূর্ঘটনায় পঙ্গুত্ববরণকারী উপজেলার আটমূল ইউনিয়নের আটমূল গ্রামের ভ্যান চালক সাজুর পরিবারকে স্বাবলম্বী করার জন্য একটি সেলাই মেশিন প্রদান করা হয়।

সেলাই মেশিন পেয়ে সাজুর সহধর্মিণী বিউটি বেগম বলেন, এ উপকার কখনো ভুলা যাবেনা। যারা আমাদের পরিবারের পাশে এসে দাড়িয়েছেন আল্লাহ্ তাদের মঙ্গল করবে। আমরা নিরাপদ সড়ক চাই এর চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন ও শিবগঞ্জ উপজেলা শাখারা কাছে চিরঋণী হয়ে গেলাম।

Facebook Comments Box

Posted ৯:১৫ অপরাহ্ণ | বুধবার, ০১ ডিসেম্বর ২০২১

Alokito Bogura। Online Bangla News Portal |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

যোগাযোগ: ০১৬১০ ৯১১ ৮৪৫

অস্থায়ী কার্যালয়:

তালুকদার শপিং সেন্টার, নবাববাড়ী রোড, বগুড়া।

বার্তাকক্ষ যোগাযোগ: ০১৭৫০ ৯১১ ৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।। তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!