রবিবার ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

শিবগঞ্জে নিজের মৃত্যুর সংবাদে হতাশ হয়ে ব্যবসায়ীর সংবাদ সম্মেলন

আলোকিত বগুড়া নিউজ   মঙ্গলবার, ০৭ নভেম্বর ২০২৩
98 বার পঠিত
শিবগঞ্জে নিজের মৃত্যুর সংবাদে হতাশ হয়ে ব্যবসায়ীর সংবাদ সম্মেলন

বগুড়ার শিবগঞ্জে হত্যা মামলার বাদী আব্দুর রাজ্জাক নিজের মৃত্যুর সংবাদে হতাশ হয়ে সম্মেলনের আয়োজন করেন

 

বগুড়ার শিবগঞ্জে হত্যা মামলার বাদী আব্দুর রাজ্জাক নিজের মৃত্যুর সংবাদে হতাশ হয়ে সম্মেলনের আয়োজন করেন। মঙ্গলবার দূপুরে উপজেলার দাড়িদহ বাজারে রাজ্জাক মেডিকেল সেন্টার তার ব্যবসা প্রতিষ্ঠানে এ সংবাদ সম্মেলন করেন তিনি।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, বিগত ২০১৩ সালে আমার ভাতিজা শরিফুল ইসলাম সৈকত খুন হয়। তিনি এ হত্যার কান্ডের ঘটনায় বাদী হয়ে জয়পুরহাট জেলার পাঁচবিবি থানায় একটি হত্যা মামলা করেন, মামলাটি বিচারাধীন।
তিনি দীর্ঘদিন যাবৎ দাড়িদহ বাজারে ফার্মেসী দিয়ে ব্যবসা পরিচালনা করে আসছে। হঠাৎ করে গণমাধ্যম কর্মীদের কাছ থেকে তিনি জানতে পারেন তাঁর মৃত্যু হয়েছে। এমন সংবাদের ভিত্তিতে তিনি বিষ্মিত হয়ে যান। তিনি জানতে পারেন মোঃ রাজ্জাক, পিতা- মৃত: আমজাদ হোসেন, সাং- ময়দানট্টা (কালাইহাট্টা), উপজেলা- শিবগঞ্জ, জেলা- বগুড়ার নামে স্থানীয় ইউনিয়ন পরিষদ থেকে মৃত্যু সনদ উত্তোলন করেছে এবং ওই মামলায় নথিপত্রের সাথে সংযুক্ত করা হয়েছে।
লিখিত বক্তব্যে তিনি আরো বলেন, মামলাটি বিচারাধীন থাকায় মামলার অভিযুক্ত ব্যক্তিরা মামলা থেকে বাঁচার জন্য আমার ও আমার পিতার নামের সাথে মিল থাকায় একই গ্রামের বাসিন্দা আব্দুর রাজ্জাক এর নামে মৃত্যুর সনদপত্র উত্তোলন করেছে। কিন্তু কি উদ্দেশ্যে এই সনদ উত্তোলন করে মামলার নথিপথ্যের সাথে যুক্ত করেছে তা আমার বোধগম্য নয়।
তিনি বলেন, আমার মৃত্যুর সনদ বিষয়ে পরবর্তীতে আমি খোঁজ খবর নিয়ে ও সন্ধান করে জানাতে পারি যে, আমার প্রতিবেশীর নাম এবং পিতার নাম, আমার এবং আমার পিতার নামের সাথে মিল থাকার কারণে প্রতিপক্ষ মামলা থেকে বাঁচতে এমন সুযোগ নিয়েছে।
আমি না জেনে ও না বুঝে সামাজিক মাধ্যম, গণমাধ্যমে মৃত্যুর সনদপত্রের সূত্র ধরে একটি ভিডিও প্রকাশিত সংবাদে বক্তব্য দিয়েছি। তবে ইউপি চেয়ারম্যান আবু জাফর মন্ডল যদি আমার প্রতিবেশীর নামে মৃত্যুর সনদ দিয়ে থাকে তাতেও কোন সমস্যা নেই।


লিখিত বক্তব্যে তিনি আরো বলেন, যেহেতু আমি বাদী হয়ে খুনের মামলা করেছি। উক্ত মামলাটি বিচারাধীন থাকায় অভিযুক্ত ব্যক্তিরা এটি সুযোগ নিয়েছে মাত্র। প্রকৃত পক্ষে একই নাম এবং পিতার নাম এক হওয়ার কারণে এই জটিলতা সৃষ্টি হয়েছে। তিনি গণমাধ্যম কর্মীদেরকে বস্তু নিষ্ঠ সংবাদ পরিবেশ করার জন্য অনুরোধ করেন এবং সেই সাথে প্রশাসনের প্রতি সুষ্ঠু তদন্ত সাপেক্ষে প্রকৃত ঘটনা উদঘাটনের জন্য দাবী জানান।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন খোকনসহ স্থানীয় ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন

Facebook Comments Box


Posted ৮:০৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৭ নভেম্বর ২০২৩

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!