মঙ্গলবার ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

দাওয়াত অনুষ্ঠানে যাওয়ার পথে বেপরোয়া কার; কেড়ে নিল গৃহবধূর প্রাণ 

গোলাম রব্বানী শিপন, বিশেষ প্রতিনিধিঃ   বুধবার, ২৭ সেপ্টেম্বর ২০২৩
359 বার পঠিত
দাওয়াত অনুষ্ঠানে যাওয়ার পথে বেপরোয়া কার; কেড়ে নিল গৃহবধূর প্রাণ 

বগুড়ার শিবগঞ্জে মায়ের বাড়ি দাওয়াত অনুষ্ঠানে যাওয়ার পথে বেপরোয়া গতির প্রাইভেট কার; কেড়ে নিল ৩ সন্তানের জননী গৃহবধূ স্বপ্না আক্তার (৩২) এর প্রাণ। এ ঘটনায় আহত হয়েছে নিহত স্বপ্নার ৮ বছর বয়সী কন্যা রহিমা আকতার। নিহত স্বপ্না মোকামতলা ইউনিয়নের শংকরপুর উত্তরপাড়া গ্রামের সুমন মিয়ার স্ত্রী।

প্রত্যক্ষদর্শী ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, (বুধবার ২৭ সেপ্টেম্বর) দুপুর ১২টায় নিহত স্বপ্না তার কন্যা রহিমাকে নিয়ে মায়ের বাড়ি গাবতলী উপজেলার সোনারায় ইউনিয়নের পীরগাছা গ্রামে অটোভ্যান যোগে দাওয়াত অনুষ্ঠানে যাচ্ছেন। এরপর উপজেলার মোকামতলা ইউনিয়নের, মুরাদপুর নিউ গোল্ডেন চাইল্ড এডুকেশন স্কুল অতিক্রম করার সময় (ঢাকা-রংপুর) মহাসড়কে রংপুর দিক থেকে ছেড়ে  আসা একটি সাদা রংয়ের প্রাইভেট কার যার নাম্বার (ঢাকা-মেট্রো-খ ১২-৪৭১৮) অটো ভ্যানকে পিছন দিক থেকে ধাক্কা দেয়। এসময় অটোভ্যান যাত্রী ছিটকে পড়ে মাথায় গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।  এসময় নিহত স্বপ্নার মেয়ে রহিমা আকতার গুরুতর আহত হলে  স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে  প্রেরণ করেন।


সংবাদ পেয়ে মোকামতলা তদন্ত কেন্দ্রের (ইনচার্জ) আশিক ইকবালসহ সঙ্গীয় ফোর্স ও গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুর্ঘটনা কবলিত প্রাইভেটকার উদ্ধার করে তাদের হেফাজতে নেয়। এবং নিহতের সুরতহাল প্রতিবেদন তৈরী করে মরদেহ স্বজনদের নিকট হস্তান্তর করেন। নিহতের মরদেহ শংকরপুর গ্রামে নিলে এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে আসে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম বলেন, দুর্ঘটনার পরপরই ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা কবলিত প্রাইভেটকার জব্দ করা হয়েছে। এবং মরদেহ আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের নিটক হস্তান্তর করা হয়েছে।


Facebook Comments Box


Posted ৬:১৯ অপরাহ্ণ | বুধবার, ২৭ সেপ্টেম্বর ২০২৩

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!