বৃহস্পতিবার ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

শিবগঞ্জে তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে ব্যবসায়ীকে চুরিকাঘাত করায় প্রতিবাদ সমাবেশ

সাজু মিয়া, শিবগঞ্জ প্রতিনিধি   রবিবার, ৩১ জানুয়ারি ২০২১
42 বার পঠিত
শিবগঞ্জে তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে ব্যবসায়ীকে চুরিকাঘাত করায় প্রতিবাদ সমাবেশ

বগুড়ার শিবগঞ্জে তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে এক ব্যবসায়ীকে দুঃস্কৃতিকারীরা ছুরিকাঘাত করে দোকানে হামলা চালিয়ে ৫০ হাজার টাকা লুটপাটের ঘটনায় রবিবার গুজিয়া বন্দরে ব্যবসায়ীরা দোকান পাট বন্ধ রেখে প্রতিবাদ সমাবেশ করেছে ।

জানা যায়, গুজিয়া বন্দরের বাবর আলী মন্ডল এর ছেলে আব্দুল হাকিম এর চাচাতো ভাই মিজানুর রহমানের একটি মোবাইল ফোন সম্প্রতি চুরি হয়। মোবাইল ফোনটি উদ্ধারের জন্য উত্তর শ্যামপুর গ্রামের সাইফুল ইসলাম ছেলে মোঃ আপেল হোসেন (২৫), তেলিপাড়া গ্রামের তোফাজ্জল হোসেন এর ছেলে মোঃ আবু হাসান (২৪), এনায়েতপুর গ্রামের বুলু মিয়ার ছেলে মোঃ লিটন মিয়া (২৫) কে সন্দেহ করে । সন্দেহ করার প্রদিবাদে প্রতিপক্ষরা ক্ষিপ্ত হয়ে ৩০ জানুয়ারি সকাল ৯টায় প্রতিপরা পূর্ব পরিকল্পিত ভাবে দলবল নিয়ে গুজিয়া বন্দরে এসে আব্দুল হাকিম এর বেকারীর দোকানে হামলা চালায়। এসময় তারা ব্যবসায়ী হাকিমকে এলোপাথারী মারপিট করে হত্যার উদ্দেশ্যে একাধিক স্থানে ছুরিকাঘাত করে ।

alokitobogura.com

একপর্যায়ে হামলাকারীরা দোকান ঘর ভাংচুর ও লুটপাট করে পালিয়ে যায়। এ ঘটনার প্রতিবাদে রবিবার সকালে গুজিয়া বন্দরের ব্যবসায়ীরা দোকান-পাট বন্ধ রেখে প্রতিবাদ সমাবেশ করে ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানিয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেছেন।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা আবু জাফর মন্ডল, ইউপি সদস্য আমজাদ হোসেন, স্থানীয় ব্যবসায়ী মকবুল হোসেন, ফারুক মিয়া, আলী হাসান প্রমুখ। প্রতিবাদ সামবেশে বক্তরা বলেন, ৫০ হাজার টাকা চাঁদা না পেয়ে সাফিকুল ইসলাম সাফি’র নির্দেশে এই হামলা চালানো হয়েছে। শুধু হামলায় নয় প্রতিপক্ষরা ওই দোকানের নগদ টাকা ও মালামাল লুটপাট করে নিয়ে গেছে বলে স্থানীয়রা প্রতিবাদ সভায় অভিমত ব্যক্ত করেন। প্রতিবাদ সভা শেষে এক বিক্ষোভ মিছিল গুজিয়া বন্দরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এব্যাপারে সাফিকুল ইসলাম সাফির সাথে মুঠোফোনে কথা বললে তিনি বলেন আমি ওই দিন ঘটনাস্থলে ছিলাম না। আমাকে জড়িয়ে মিথ্যা একটি অভিযোগ দায়ের করা হয়েছে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

এব্যাপারে থানা অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান বলেন, এ বিষয়ে অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Facebook Comments

Posted ১০:২৪ অপরাহ্ণ | রবিবার, ৩১ জানুয়ারি ২০২১

Alokito Bogura। আলোকিত বগুড়া |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

সম্পাদক:

এম.টি.আই স্বপন মাহমুদ

প্রকাশক: তৃষা মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৭৫০৯১১৮৪৫, ০১৭৩৮৬৪৫৮৬০

ইমেইল: alokitobogura@gmail.com

বিজ্ঞাপন: ০১৬১০ ৯১১৮৪৫

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!