শুক্রবার ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

শিবগঞ্জে গফুর গং এর অত্যাচারে অতিষ্ঠ অসহায় এক বৃদ্ধা নারীর মহাস্থান প্রেসক্লাবে সংবাদ সম্মেলন

এস আই সুমন,স্টাফ রিপোর্টার   বুধবার, ০৬ জানুয়ারি ২০২১
22 ভিউ
শিবগঞ্জে গফুর গং এর অত্যাচারে অতিষ্ঠ অসহায় এক বৃদ্ধা নারীর মহাস্থান প্রেসক্লাবে সংবাদ সম্মেলন

বগুড়ার শিবগঞ্জে সন্ত্রাসী গফুর গংদের অত্যাচারে অতিষ্ঠ এক অসহায় ভুক্তভোগী পরিবার মহাস্থান প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন।

বুধবার (৬জানুয়ারি) বিকাল ৩টায় মহাস্থান প্রেসক্লাবে উপস্থিত হয়ে বগুড়ার শিবগঞ্জ থানার মোড়াইল গ্রামের মৃতঃ আবুল কাশেমের স্ত্রী আফরুজা বেওয়া লিখিত বক্তব্য পাঠ করে জানান, অত্যন্ত দুঃখ ভারাক্রান্ত মন নিয়ে মহাস্থান প্রেসক্লাবে হাজির হয়েছি। আমি একজন গরীব, অসহায় বৃদ্ধা নারী। গত ৪৫ দিন পূর্বে আমার স্বামী মারা গিয়েছে। আজকে আমি আব্দুল গফুর গং এর সন্ত্রাসী তান্ডবের কথা আপনাদের সামনে তুলে ধরতে চাই। আব্দুল গফুর ও তার সহযোগীরা পূর্বশত্রুতার জের ধরে আমার ভাসুর, ২য় পুত্র ও পরিবারের সদস্যদের হত্যার উদ্দেশ্যে মারপিট, বাড়ীঘর ভাংচুর ও চুরি করিয়া বাড়িতে অগ্নি সংযোগের চেষ্টা করে। গফুর বাহিনীর সদস্যদের কবল থেকে উদ্ধারের জন্য সকল প্রশাসনিক সহযোগিতা প্রার্থনা করছি।

আমার ভাসুর জাহাঙ্গীর ০২/০১/২০২১ ইং তারিখে জনৈক নজমলের বাড়িতে কাজের মাঝে নিজ বাড়ি ফেরার সময় হামিদুলের বাড়ীর সামনে আসা মাত্রই গফুর বাহিনীর সশস্ত্র আক্রমনে আত্মরক্ষার্থে আমার বাড়িতে প্রবেশ করিলে গফুর বাহিনী আমার বাড়ীর সদর গেট ভাঙ্গিয়া ঘরের দরজা বারান্দা ও ঘরের টিনের চালা ভাঙ্গিয়া আমার দুই পুত্র ও জাহাঙ্গীরকে লোহার রড, শাবল, লাঠি দিয়া পরপর হত্যার উদ্দেশ্যে মারপিট করে। ঘরের মধ্যে প্রবেশ করিয়া গফুর নিজেই আমার জামাইয়ের ১লক্ষ টাকা চুরি করে। আমরা প্রাণ বাঁচাতে উদ্ধারের জন্য সরকারের ৯৯৯ নাম্বারে সাহায্য প্রার্থনা করায় টিম লিডার এস আই মোহাম্মদ আলী ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার করিয়া শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে প্রাথমিক চিকিৎসা করান। যাহার রেজিঃ নং ১৩/৪ ও ১৪/৯ তারিখ ০৩/০১/২০২১ ইং এত স্বত্বেও আমার পুত্রদ্বয় ও ভাসুরকে গফুর মিথ্যা মামলায় জড়িয়েছে। পরে পুলিশ তাদের আটক করে জেল হাজতে প্রেরণ করেন। পরে আমি জেলা বগুড়ার জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট শিবগঞ্জ আমলী আদালতে মামলা করি, যাহার নং ৪সি/২১(শিব) যাহা তদন্তাধীন।

এমতাবস্থায় আমি ও আমার পরিবারের সকল সদস্যরা চরম নিরাপত্তাহীনতার মধ্যোদিয়ে দিনাতিপাত করছি। আসামীরা যে কোন সময় আমাদের বড় ধরনের ক্ষতি করবে বলে আশংকা করছি। তাই আজ আপনাদের মাধ্যমে প্রশাসন সহ সকলের কাছে আমার পরিবারের নিরাপত্তা দাবি করছি। সেই সাথে আসামী মহিদুল ইসলাম বুলেট ও তার কু-পুত্র স্বাধীনকে গ্রেফতার করে দ্রুত আইনের আওতায় আনার জোড় দাবী জানাচ্ছি।

বিষয়টি সংশ্লিষ্ট প্রশাসনের তদন্তপূর্বক হস্তক্ষেপ কামনা করেন ঐ অসহায় বৃদ্ধা নারী।

Facebook Comments
advertisement

Posted ৪:৩৫ অপরাহ্ণ | বুধবার, ০৬ জানুয়ারি ২০২১

Alokito Bogura |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

উপদেষ্টা মন্ডলীর সদস্য:

এ্যাড. মিনহাদুজ্জামান লিটন

আইনজীবি, বাংলাদেশ সুপ্রিম কোর্ট

মোঃ জুলফিকার রহমান (শান্ত)

চেয়ারম্যান, পাকুল্লা ইউপি, সোনাতলা, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম. এ রাশেদ

মুঠোফোন: ০১৬১০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

error: Content is protected !!