সোমবার ৪ঠা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

শিবগঞ্জে করোনার টিকা নেয়ার সময় বৃদ্ধার চেইন ছিনতাই; ০৫ নারী গ্রেফতার

সাজু মিয়া, শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি   শনিবার, ১৬ অক্টোবর ২০২১
58 বার পঠিত
শিবগঞ্জে করোনার টিকা নেয়ার সময় বৃদ্ধার চেইন ছিনতাই; ০৫ নারী গ্রেফতার

বগুড়ার শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার টিকা গ্রহণের সময় মরিয়র বেগমের (৫০) সোনার চেইন ছিনতাই করে পালানোর সময় ৫ নারীকে আটক করেছে স্থানীয় জনতা। পরে তাদেরকে পুলিশে সোপর্দ করা হয়। শনিবার সকাল সাড়ে ১০টায় শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (হাসপাতালে) চত্বরে এ ঘটনা ঘটে।

আটকরা হলেন, বা²ণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার দলমডল গ্রামের ইউনুস আলীর স্ত্রী নাজমা বেগম (৩৫), কাওসার আলীর স্ত্রী ফুলতারা বেগম (২৫), মোঃ শামীমের স্ত্রী রাবেয়া বেগম (২১), হবিগঞ্জ জেলা সদরের উচাইল গ্রামের আলমগীর হোসেনের স্ত্রী শাহানা বেগম (২৫) এবং একই জেলার চুনারুঘাট উপজেলার জোয়ার লালচাঁদ গ্রামের বাশির উদ্দিনের স্ত্রী জোসনা বেগম (২৫)।


পুলিশ জানায়, শনিবার সকালে শিবগঞ্জ উপজেলার মোকামতলা ইউনিয়নের চকপাড়া গ্রামের হুজ্জাতুল ইসলামের স্ত্রী বৃদ্ধা মরিয়ম বেগম (৫০) করোনার টিকার দ্বিতীয় ডোজ গ্রহণের জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। এর পর তিনি টিকাদান কেন্দ্রের লাইনে দাঁড়ান। এমন সময় নাজমা বেগসসহ তার চার সহযোগী মরিয়ম বেগমের চারপাশে গা ঘেঁষে দাঁড়ায়। মরিয়ম বেগম তাদের সরে দাঁড়াতে বললেও তারা না শুনে গাঁ ঘেঁষেই দাঁড়িয়ে থাকেন। দাঁড়িয়ে থাকা অবস্থায় এক সময় নাজমা বেগম বৃদ্ধা মরিয়ম বেগমের পিছনে দাঁড়িয়ে বোরখার ভেতরে হাত দিয়ে গলায় থাকা ৩০হাজার টাকা মূল্যের আটা আনা ওজনের সোনার চেইন ছিনিয়ে নিয়ে পালাতে থাকে। এই সময় বৃদ্ধা চিৎকার দিলে উপস্থিত জনতা নাজমাকে হাতেনাতে আটক করে। নাজমার আটক হওয়া দেখে তার অন্য সঙ্গীরা পালাতে গেলে স্থানীয়রা তাদেরকেও আটক করে পুলিশে খবর দেন।

শিবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম জানান, এ ঘটনায় মরিয়ম বেগমের ছেলে হাসান আলী বাদী হয়ে থানায় ৫জনের বিরুদ্ধে চুরি মামলা দায়ের করেছে। সেই মামলায় তাদের গ্রেপ্তার দেখিয়ে বিকেলে আদালতে পাঠানো হয়েছে। চুরি যাওয়া চেইন উদ্ধার করে ওই বৃদ্ধাকে ফিরিয়ে দেওয়া হয়েছে।


ওসি জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, ওই মহিলাদের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া ও হবিগঞ্জে হলেও তারা মোকামতলায় বাড়ি ভাড়া নিয়ে থাকতেন। তাদের কাজই হল বিভিন্ন সময় বিভিন্ন স্থানে বাড়ি ভাড়া নিয়ে জনবহুল এলাকায় গিয়ে পকেট কাটা, স্বর্ণালঙ্কার ও মোবাইল চুরিসহ নানা ধরনের প্রতারণামূলক কাজ করা।

Facebook Comments Box


Posted ৯:৩৩ অপরাহ্ণ | শনিবার, ১৬ অক্টোবর ২০২১

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৭ ৫০ ৯১ ১৮ ৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!