মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

শিবগঞ্জে আনসার সদস্য আশার রহস্যজনক মৃত্যু

সাজু মিয়া আলোকিত বগুড়া   মঙ্গলবার, ২৪ অক্টোবর ২০২৩
148 বার পঠিত
শিবগঞ্জে আনসার সদস্য আশার রহস্যজনক মৃত্যু

বগুড়ার শিবগঞ্জে এক নারী আনসার সদস্যর রহস্য জনক মৃত্যু। মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে গত সোমবার রাত ১১টায় পৌর এলাকার বানাইল গ্রামে। নিহত আনসার সদস্য আশা (৩০) মুদির ব্যবসায়ী ভোজন এর স্ত্রী ও পৌরসভার ৮নং ওয়ার্ডের আনসার এর দলনেত্রী।

জানা যায়, পৌর এলাকার গৃহবধূ আশা শিবগঞ্জ আনসার সদস্যর অধীনে ৮নং ওয়ার্ডের দলনেত্রীর দায়িত্ব পালন করে আসছেন। তিনি শারদীয় দূর্গাপূজায় পৌর এলাকার বানাইল উত্তরপাড়া সার্ব জননী পূজা মন্ডপে আনসার সদস্য হিসাবে দায়িত্ব পালন করছে। ২৩ অক্টোবর রাত ১০ টায় তিনি দায়িত্ব পালন শেষে বাড়িতে ফেরার পথে তার স্বামীর সাথে সাক্ষাৎ করে ও পার্শ্বে মন্দিরে তার শ্বাশুড়ী ও ননদের সাথে সাক্ষাৎ হয়। নিহত আনসার সদস্যর শ্বাশুড়ী তাকে বাড়িতে গিয়ে পরিপাটি হয়ে মন্দিরে আসার জন্য বলেন। শ্বাশুড়ীর কথামত আশা তার বাড়িতে যায়। আশার মন্দিরে আসতে দেড়ি হওয়ায় তার শ্বাশুড়ী বাড়িতে গিয়ে ডাক দিয়ে তার কোন সারা শব্দ না পেয়ে বাড়ির পিছনের দরজা দিয়ে বাড়িতে প্রবেশ করে শয়ন কক্ষে গিয়ে দেখে সোফার উপরে আশা মুখ থুপড়ে পড়ে রয়েছে। তাৎক্ষনিক তাকে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিলে কর্তব্যরত ডাক্তার আনসার সদস্যকে মৃত্যু বলে ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ আনসার সদস্যর মরদেহ উদ্ধার করে।


নিহত আনসার সদস্যর শ্বাশুড়ী সুকৃতি রানী লাটু বলেন, আমার পুত্রবধূ কে মন্দিরে দেখতে পায়। সে আসনার সদস্য পোষাকে থাকায় তাকে বাড়িতে গিয়ে পরিপাটি হয়ে মন্দিরে আসার জন্য বলি। আমাদের বাড়িতে কেহ ছিলো না। আমার পুত্রবধূর পূজা মন্ডপে আসতে দেড়ি হলে আমি ও আমার মেয়ে বাড়িতে যাই । আমাদের বাড়ির দরজা বন্ধ ছিলো। আশাকে ডেকে তার সাড়া শব্দ না পেয়ে বাড়ির পিছনের দরজা দিয়ে বাড়িতে গিয়ে আমার ছেলের শয়ন কক্ষে গিয়ে দেখি আশা সোফার উপরে মুখ থুবরে পরে রয়েছে। তার গলায় মোবাইল এর চার্জার এর তাড় দিয়ে ফাঁস লাগানো। আমিসহ পরিবারের সদস্যরা তাকে নিয়ে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স যাই।
নিহত স্বামী ভোজন সাহ জানান, আমার স্ত্রী ডিউটি শেষে আমার সাথে সাক্ষাৎ করে বাড়িতে যায়। পরে শুনে আমার স্ত্রী আর বেঁচে নেই।

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী শিবগঞ্জ শাখার কর্মকর্তা মনজরুল ইসলাম বলেন, নিহত আশা পৌরসভার ৮নং ওয়ার্ডের আনসার এর দলনেত্রী । সে শারদীয় দূর্গাপূজায় পৌর এলাকার বানাইল উত্তরপাড়া সার্ব জননী পূজা মন্ডপে আনসার সদস্য হিসাবে দায়িত্ব পালন করছে। গত সোমবার রাত ১০টা পর্যন্ত তার ডিউটি ছিলো।


এব্যাপারে শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ আব্দুর রউফ বলেন, খবর পেয়ে নিহত আনসার সদস্যর লাশ উদ্ধার করা হয়েছে। লাশের সুরুতহাল রিপোর্ট প্রস্তুত করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহতর গলায় গোল দাগ রয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

Facebook Comments Box


Posted ১১:৫৭ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৪ অক্টোবর ২০২৩

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!