রবিবার ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

শিবগঞ্জে অটো ভ্যান-মটর সাইকেল মুখোমুখী সংঘর্ষে আহত-১, নিহত-১

সাজু মিয়া, শিবগঞ্জ প্রতিনিধি   মঙ্গলবার, ০৫ জানুয়ারি ২০২১
56 বার পঠিত
শিবগঞ্জে অটো ভ্যান-মটর সাইকেল মুখোমুখী সংঘর্ষে আহত-১, নিহত-১

বগুড়ার শিবগঞ্জ উপজেলার নাগর বন্দর-পিরব সড়কের ধামাহার সিঙ্গারগাড়ী নামক স্থানে বিহার ইউনিয়ন পরিষদ ভবনের সামনে সন্ধ্যা সাড়ে ৬টায় অটো ভ্যান-মটর সাইকেল মুখোমুখী সংঘর্ষে আটমূল ইউনিয়নের কুড়াহার আয়না পাড়া গ্রামের অটো ভ্যান চালক ফারাজ (৪৫) ঘটনাস্থলে নিহত ও মটর সাইকেল চালক গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে।

জানা যায়, ধামাহার কাজী কোল্ড ষ্টোরেজ এর ব্যবস্থাপক তাহেরুল ইসলাম এর ছেলে তোয়াব হোসেন তোহা (১৭) নাগর বন্দর থেকে বাড়ি ফেরার পথে নাগর বন্দর-পিরব সড়কের ধামাহার সিঙ্গারগাড়ী নামক স্থানে অপরদিক থেকে আসা একটি অটো ভ্যান এর সঙ্গে পালসার মটর সাইকেল এর মুখো-মুখি সংঘর্ষে ঘটনাস্থলে ভ্যান চালক ফারাজ (৪৫) নিহত হন ও মটর সাইকেল চালক তোহা গুরুতর আহত হয়।

alokitobogura.com

প্রত্যক্ষদর্শীরা জানান, তোহা দীর্ঘদিন যাবৎ বেপরোয়া ভাবে দ্রুত গতিতে মটর সাইকেল চালিয়ে থাকেন। মটর সাইকেল নিয়ে বিভিন্ন কলাকৌশল টিকটকে ও ফেসবুকে পোস্ট করেছেন। তার বেপরোয়া গতিতে মটর সাইকেল চালানোর কারণে এ দূর্ঘটনা ঘটেছে বলে জানান। পথচারীরা তাকে মুহুর্ষূ অবস্থায় উদ্ধার করে শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক তার মাথায় গুরুতর জখম হওয়ায় ১২টি সেলাই দেন। তার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শজিমেক হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করেন।

পারিবারিক সূত্রে জানা গেছে তার অবস্থা আশংকা জনক। এ ঘটনায় শিবগঞ্জ থানা উপ-পুলিশ পরিদর্শক বিরঙ্গ ও উপ-সহকারী পুলিশ পরিদর্শক খায়রুল বাসার হাসপাতালে গিয়ে মৃত দেহের সুরত হাল রিপোর্ট প্রস্তুত করে মৃত দেহ থানায় নিয়ে আসেন।

এ ব্যাপারে শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান জানান, সড়ক দূর্ঘটনায় নিহত ভ্যান চালকের পরিচয় পাওয়া যায়নি। মৃত দেহ উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। মটর সাইকেল চালকের পরিচয় পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

সাজু মিয়া

Facebook Comments

Posted ৪:২৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৫ জানুয়ারি ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

প্রতিষ্ঠাতা সম্পাদক :

এম.টি.আই স্বপন মাহমুদ

প্রকাশক: তৃষা মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৭৫০ ৯১১৮৪৫, ০১৬১০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!