মঙ্গলবার ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

শিবগঞ্জের রায়নগরে ইউপির সাবেক মহিলা সদস্যকে কুপিয়ে হত্যা

আলোকিত বগুড়া   সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩
213 বার পঠিত
শিবগঞ্জের রায়নগরে ইউপির সাবেক মহিলা সদস্যকে কুপিয়ে হত্যা

গোলাম রব্বানী শিপন, মহাস্থান, বগুড়া: বগুড়ার শিবগঞ্জ উপজেলার রায়নগর মধ্যপাড়া গ্রামে ইউপির সাবেক সংরক্ষিত মহিলা সদস্যকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত নারী রায়নগর মধ্যপাড়া গ্রামের মৃত আব্দুল কাদের এর স্ত্রী নার্গিসয়ারা বেগম (৫০)।

এলাকাবাসী ও নিহতের ছোট বোন জানান, নিহতের ৪ মেয়ে ও ১ ছেলে রয়েছে। ছেলেকে চিকিৎসার জন্য একটি চিকিৎসা কেন্দ্রে পাঠানো হয়েছে। মেয়েদের ভিতর সবার বিয়ে হয়েছে। এর ভিতর ছোট মেয়ের তানিয়ার একই উপজেলার তেঘরি গ্রামে বিয়ে হয়েছে। বিয়ের পর থেকে তারা বগুড়া শহরের উপশহরে বসবাস করেন। নিহত নার্গিয়ারা বেগমের ছোট মেয়ে তানিয়ার বাড়ীতেই থাকতেন। শনিবার দুপুরে নার্গিসয়ারা বেগম দাওয়াত খেতে ছোট বোনের বাড়ী বগুড়া সদরের লাহিড়ীপাড়া ইউনিয়নের আঁকলাজিয়া গ্রামে যান। সেখানে রাতযাপন করে পরের দিন রবিবার সকাল ১১টায় রায়নগর তার বাড়ীর উদ্দেশ্যে রওনা দেয়। এরপর থেকে তার ফোনে কল দিলে ফোন একাধিক বার বাজলেও কোন সাড়াশব্দ মেলেনা। একইভাবে নিহতের ছোট মেয়ে তানিয়া ফোন করলেও ফোন রিসিভ হয় না। এ নিয়ে মেয়ে তানিয়া চরম আতঙ্কিত হয়ে তাদের প্রতিবেশী ভাগিনা বোরহান শেখকে মায়ের খোঁজ পেতে সেখানে পাঠিয়ে দেয়। বোরহান বিকালে সেখানে গিয়ে বাড়ির দরজায় ডাকাডাকি করেও তার কোন সাড়া পায় না। একপর্যায়ে আশেপাশে তার নানী নার্গিসয়ারা বেগমের খোঁজ খবর করে না পেয়ে স্থানীয়দের সহায়তায় বাড়ীর প্রাচীর টপকিয়ে বাড়ির ভিতরে প্রবেশ করে ঘরে অনেক কিছু এলোমেলো দেখতে পায়। এরপর একটি কক্ষে নিহত নার্গিসয়ারা বেগমের রক্ত মাখা পরিত্যক্ত লাশ দেখে চিৎকার দেয়। পরে বোরহান সরকারি জরুরি সেবা ৯৯৯ নাম্বারে ফোন দিলে পুলিশ এসে নিহতের মরদেহ উদ্ধার করে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।


স্থানীয় এলাকাবাসীর ধারনা দিনের বেলা দুর্বৃত্তরা বাড়ী ফাঁকা পেয়ে চুরি কারার উদ্দেশ্য বাড়ীতে প্রবেশ করে। এরপর বাড়ীতে নার্গিসয়ারা বেগম প্রবেশ করলে দুর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে উপর্যপরি গলায় আঘাত করে হত্যা নিশ্চিত করে পানি তোলার মটরসহ আলমারি ভেঙে মূল্যবান জিনিসপত্র চুরি করে নিয়ে যায়। এ সংবাদ চারিদিকে ছড়িয়ে পড়লে সেখানে হাজার হাজার নারী পুরুষের ভীরজমে।

ঘটনাস্থল পরিদর্শন করেন, শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজু, শিবগঞ্জ সোনাতলা (এ সার্কেল) সহকারী পুলিশ সুপার তানভীর রহমান, শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মনজুরুল আলম, রায়নগর ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি।


এ বিষয়ে শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মনজুরুল আলম বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানোর ব্যবস্থা চলছে। খুনিদের দ্রুত গ্রেপ্তার করতে মাঠে নেমেছে পুলিশ।

Facebook Comments Box


Posted ১:১৫ অপরাহ্ণ | সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!