শনিবার ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

শান্তি সমাবেশের নামে বর্তমান সরকার আমাদের কন্ঠরোধ করতে চায় -জোনায়েদ সাকি

সাজু মিয়া, শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি   সোমবার, ০৫ জুন ২০২৩
189 বার পঠিত
শান্তি সমাবেশের নামে বর্তমান সরকার আমাদের কন্ঠরোধ করতে চায় -জোনায়েদ সাকি

গণসংহতি আন্দোলন প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি বলেছেন, শান্তি সমাবেশের নামে বর্তমান সরকার আমাদের কন্ঠরোধ করতে চায়। আর বেশিদিন এভাবে পারবেন না। উনাদের জমিদারীর দিন শেষ হয়ে আসছে। এ সরকার বিদ্যুৎ দিয়ে সারাদেশ আলোকিত করেছে অথচ আমরা বিদ্যুৎ এর অভাবে প্রচন্ড গরমে রাতে ঘুমাতে পারি না, আমাদের জীবন নাকার। এ সরকার উন্নয়ন করছেন তাই জমিদারী উনাদের থাকবে। এই উন্নয়নের ফলে, সাধারণ মানুষ, যারা কৃষক হিসাবে ফসল ফলান, যে সকল শ্রমিক কল কারখানায় পণ্য তৈরী করেন, তারা প্রতিদিন বাজারে গেলে মাথায় হাত দিতে হয়। এ সরকার উন্নয়নের নামেই প্রকল্প। যে প্রকল্পে ১ টাকা লাগে সেই প্রকল্পে ১০ টাকা বাজেট করে ৯ টাকা বিদেশে পচার করা এদের কাজ। আর ডলার সংকট। টাকা ছাপিয়ে উন্নয়ন করলে বাজারের দ্রব্যমূল্য বৃদ্ধি পাবে যা অর্থনীতিবিদরা বলছেন। উন্নয়নে উনাদের টাকা হয়, আর বিদেশে পাচার করে অথচ সাধারণ মানুষ ও শ্রমিকেরা বাজারে গেলে পেটের ভাত জোগার করতে পারে না। সুষ্ঠু নির্বাচন করবেন কিন্তু বিএনপি কে বা অন্য দলকে আসতে দিবেন না, এটা কি সুষ্ঠু নির্বাচন! উনারা সুষ্ঠু নির্বাচন দিবেন উনারাই ক্ষমতায় থাকবেন। এ সরকারের শাসন জনগণ মানে নাই, আপনার লুটপাট জনগণ মানে নাই। সেই জন্য জনগণ এ গরমে জাগবে, বৃষ্টিতে জাগবে ঝড়ের সময়ও জাগবে।

নাগরিক ঐক্য শিবগঞ্জ উপজেলা শাখার আহবায়ক শহিদুল ইসলাম এর সভাপতিত্বে ৪-৭ জুন গণতন্ত্র মঞ্চের ঢাকা-দিনাজপুর রোডমার্চ উপলক্ষে বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলা জয়পুর মোড়ে জনসভায় তিনি উপরোক্ত কথাগুলো বলেন।


জনসভায় ভার্চুয়্যালে বক্তব্য রাখেন নাগরিক ঐক্য সভপতি মাহমুদুর রহমান মান্না। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশর বিপ্লবী ওয়ার্কার্স পার্টি সাধারণ সম্পাদক সাইফুল হক, রাষ্ট্র সংস্কার আন্দোলন প্রধান সমন্বয়ক হাসনাত কাইয়ূম, ভাসানী অনুসারী পরিষদ এর আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা শেখ রফিকুল ইসলাম বাবলু,জেএসডি ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কামাল উদ্দিন পাটোয়ারী প্রমুখ। জনসভা সঞ্চালনা করেন নাগরিক ঐক্য শিবগঞ্জ উপজেলা শাখার সদস্য সচিব আব্দুল বাছেদ বাদশা।

Facebook Comments Box


Posted ৯:১৫ অপরাহ্ণ | সোমবার, ০৫ জুন ২০২৩

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!