সোমবার ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

শাজাহানপুরে ডিম ডাকাতি করে পালানোর পথে গ্রেফতার ০৩

শাজাহানপুর( বগুড়া) প্রতিনিধি   মঙ্গলবার, ১১ মে ২০২১
118 বার পঠিত
শাজাহানপুরে ডিম ডাকাতি করে পালানোর পথে গ্রেফতার ০৩

বগুড়ার শাজাহানপুর উপজেলায় একজনকে মারধর করে সোয়া দুই লাখ টাকার ডিম লুট করে ডাকাতরা। কিন্তু টহল পুলিশের সাহায্য পালিয়ে যাওয়ার পথে নাটোরের সিংড়া উপজেলায় পুলিশের হাতে ধরা পড়েন ডিম লুটের সাথে জড়িত তিন ব্যক্তি।গ্রেফতারকৃত ব্যক্তিরা হলেন- পাবনার আতাইকোলা উপজেলার শামসুল হক (৩২), গাজিপুরের শ্রীপুর উপজেলার বাসিন্দা ও ট্রাক চালক মোকাররম হোসেন (২৫) এবং নাটোরের সদর উপজেলার তারেক হোসেন সরদার (২০)।


গতকাল সোমবার রাতে শাজাহানপুর উপজেলার নাদুরপুকুর এলাকায় এ ঘটনা ঘটে। ডিমের মালিকের আবু সাইদ (৫০)। তিনি সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার ঝুরঝরি লক্ষীপুর এলাকার বাসিন্দা এবং ডিমের পাইকারী ব্যবসায়ী। এ ঘটনায় আবু সাইদ শাজাহানপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, আবু সাইদ গতকাল সোমবার সন্ধ্যায় রংপুরে ডিম বিক্রির করতে যাওয়ার উদ্দেশ্যে সিরাজগঞ্জ মোড় এলাকায় অপেক্ষা করছিলেন। সেখানে একটি ছোট ট্রাকের সাথে ভাড়ার চুক্তি হয়। রাত আটটার দিকে সেই ট্রাকের চালক ডিমসহ তাকে নিয়ে রওয়ানা দেন। এক পর্যায়ে গাড়িদহ এলাকায় এলে ট্রাকের চালক মোকাররম জানান জমাদার পুকুরের এ পথ দিয়ে গেলে তাড়াতাড়ি পৌঁছা যাবে। সাইদ সম্মতি দিলে তারা রওয়ানা দেন। কিন্তু কিছুদূর যাওয়ার পর শাজাহানপুর উপজেলার নাদুরপুকুর গ্রামে এসে ইঞ্জিন খারাপ হওয়ার অজুহাতে ট্রাকটি দাঁড় করায়। এ সময় ট্রাক থেকে বের হওয়া মাত্র পিছন থেকে একজন গামছা দিয়ে সাইদের চোখ, হাত বেঁধে ফেলেন। এর পর তাকে এলোপাথারি মারধর করে দড়ি দিয়ে তার গলায় ফাঁস দেয়া হয়। এ সময় সাইদ মারা যাওয়ার ভান করলে ডাকাতরা তাকে ফেলে রেখে চলে যান।


পরে দড়ি খুলে মহাসড়কে এলে টহল পুলিশের গাড়ি থামিয়ে সাহায্য চান সাঈদ পরে টহল পুলিশ বিভিন্ন স্থানে খবর পাঠায়ে দেয়।
এর এক পর্যায়ে নাটোরের সিংড়া উপজেলার খেজুরতলায় পুলিশ ডিমসহ ট্রাকটি আটক করে।

খবর পেয়ে আবু সাইদ ও শাজাহানপুর থানা পুলিশ সিংড়া গিয়ে ডিম ও ট্রাকের লোজনকে শনাক্ত করেন। এ সময় ৩৯০ বান্ডিলের প্রায় দুই লাখ সাড়ে ১৬ হাজার টাকার ডিম উদ্ধার হয়। তাদের থানায় নিয়ে আসার পর মামলা দেয়া হয়।


শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন জানান, গ্রেফতারদের আসামীদের আদালতে মাধ্যমে জেল হাজতে পাঠিয়ে দেওয়া হয়েছে ।

Facebook Comments Box

Posted ৮:৫৭ অপরাহ্ণ | মঙ্গলবার, ১১ মে ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

“ঈদ মোবারক”
“ঈদ মোবারক”

(477 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৬ ১০ ৯১ ১৮ ৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।। তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!