শুক্রবার ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

র‌্যাবের অভিযানে পর্নোগ্রাফি সরঞ্জামাদি উদ্ধার; নারীসহ আটক ০৫

নিজস্ব প্রতিবেদক, আলোকিত বগুড়া   মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারি ২০২২
298 বার পঠিত
র‌্যাবের অভিযানে পর্নোগ্রাফি সরঞ্জামাদি উদ্ধার; নারীসহ আটক ০৫

র‌্যাবের অভিযানে বগুড়ার পৌর এলাকা থেকে পর্নোগ্রাফি (ব্লুফ্লিম) ভিডিও তৈরীর সরঞ্জামাদি ও নারীসহ ৫ পর্নোগ্রাফারকে আটক করেছে র‌্যাপিট এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২’র সদস্যরা।

আজ মঙ্গলবার (২২ ফেব্রুয়ারী) বেলা সাড়ে ১১টার দিকে র‌্যাব-১২’র হেড কোয়ার্টারের সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মো. মোস্তাফিজুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন।


আটককৃতরা হলেন, নওগার কালিগ্রামের মৃত হাবিবুর রহমান মন্ডলের ছেলে আতাউর রহমান ওরফে রানা (৪০), চট্টগ্রামের কোটবাড়ী এলাকার আতাউর রহমানের স্ত্রী রুম্পা আক্তার (২৪), বগুড়ার সাবগ্রাম মধ্যপাড়ার গুটু প্রামানিকের ছেলে স্বপন প্রামানিক (৩৯), আবুল কালাম আজাদের ছেলে হানিফ প্রামানিক (২৫) ও সিরাজগঞ্জের ঘুড়কা বেলতলার সাহেব আলীর মেয়ে সাথী খাতুন (২০)।

প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন সাংবাদের ভিত্তিতে সোমবার রাতে র‌্যাব-১২’র একটি চৌকষ দল বগুড়ার পৌর এলাকার ৭নং ওয়ার্ডের রায় বাহাদুর রোড জলেশ্বেরীতলা ডেকান্স টাওয়ারের ১০তলা ও ৯নং ওয়ার্ডের রিয়াজ উদ্দিনের বিল্ডিংয়ের ৫তলায় তল্লাশী চালিয়ে পর্নোগ্রাফি ভিডিও তৈরির সরঞ্জামাদি উদ্ধার করা হয়। এসময় ২জন নারীসহ ৫জনকে আটক করা হয়েছে।


প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানান, আটককৃতদের কাছ থেকে পর্নোগ্রাফি ভিডিও তৈরির কাজে ব্যবহৃত ২টি ল্যাপটপ, ২টি পেনড্রাইভ, ২টি আলোকসজ্জা লাইট, ১টি যৌন উত্তেজক ভাইব্রেশন যন্ত্র, ১টি সাউন্ড বক্স, ১টি বেল্টযুক্ত প্লাষ্টিকের কৃত্রিম পেনিস, ১টি চার্জার ব্যাটারী, ২টি এলইডি লাইট, ৮টি মোবাইল ফোন, ১৫পিছ ইয়াবা ও পর্নোগ্রাফি তৈরী সংক্রান্তে নিয়োগের শর্তবলী চুক্তিনামা কাগজপত্র ১৫পাতা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে এই চক্রটি দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে পরস্পর যোগসাজসে একে অপরের সাথে যৌনসঙ্গম করিয়া বিভিন্ন প্রকারের পর্নোগ্রাফি ভিডিও ও স্থিরচিত্র ধারণ করিয়া ইন্টারনেট ওয়েব সাইট ীযধসংঃবৎ.পড়স, প্রোফাইল ঢীীীংহপ এর মাধ্যমে প্রকাশ করে আসছিল।


আটককৃত আসামীদের বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন এবং মাদক আইনে মামলা দায়ের করে বগুড়া সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments Box

Posted ৪:২২ অপরাহ্ণ | মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারি ২০২২

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৯৭০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!