বুধবার ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

রাজশাহীতে বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে নিহত ১৭

রাজশাহী প্রতিনিধি   শুক্রবার, ২৬ মার্চ ২০২১
114 বার পঠিত
রাজশাহীতে বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে নিহত ১৭

রাজশাহীর কাটাখালীতে বাস ও মাইক্রোবাস দ্বিমুখী সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ১৭ জনে দাঁড়িয়েছে। শুক্রবার (২৬ মার্চ) দুপুর পৌনে ২টার দিকে কাটাখালীর কাপাশিয়া এলাকায় মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, রাজশাহী থেকে হানিফ পরিবহনের একটি বাস ঢাকার দিকে যাচ্ছিল। একই সময় মাইক্রোবাসটি রাজশাহীর দিকে আসছিল। এসময় কাটাখালীর কাপাশিয়া এলাকায় দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসের সিলিন্ডার বিস্ফোরিত হয়ে ১১ জন ঘটনাস্থলেই পুড়ে মারা যান। এছাড়া সিএনজির ভেতরে থাকা যাত্রীদের আশঙ্কাজনকভাবে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে যাওয়ার পর আরও ৬ যাত্রী মারা যায়।


মৃতরা হলেন, রংপুর পীরগঞ্জ থানার রাজারামপুর গ্রামের সালাহউদ্দিন, তার স্ত্রী কামরুন্নাহার, কামরুন্নাহারের বোন সামসুন্নাহার, তাদের সন্তান সাজিদ ও সাবা, পীরগঞ্জ সদরের তাজুল ইসলাম ভুট্টু, স্ত্রী মুক্তা, সন্তান ইয়ামিন, দাঁড়িকা পাড়া গ্রামের মোখলেসুর, বড় মজিদপুর গ্রামের ফুল মিয়া ও তার স্ত্রী নাজমা এবং তাদের সন্তান সুমাইয়া, সাদিয়া ও ফয়সাল চালকসহ ১৪ জন ছিলেন মাইক্রােবাসে। ১৪ জনই মারা গেছেন। বাকি ৩ জনের পরিচয় পাওয়া যায়নি।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বলেন, দুর্ঘটনার খবর শুনে দ্রুত ঘটনাস্থলে যাই। পরে ফায়ার সার্ভিসের কর্মীরাও দুর্ঘটনাকবলিত এলাকায় গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনলেও ততক্ষণে মাইক্রোবাসে থাকা ১১ যাত্রীর সবাই পুড়ে মারা যায়। পরে গুরুতর আহত অবস্থায় ৮ জনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে যাওয়ার পর আরও ৬ যাত্রী মারা যায়।


স্থানীয় ভিডিও ফুটেজ দেখে জানা যায়, ঘটনার সময় একটি বাঁশভর্তি ব্যাটারি চালিত ভ্যান গাড়ি ও এককিশোর সাইকেল চালিয়ে শহরের অভিমুখে আসছিল। একই অভিমুখে দ্রুত গতিতে মাইক্রোবাসটিও আসছিল। বিপরীত দিক থেকে হানিফ পরিবহনের একটি বাস আসছিল। মাইক্রোবাস ওই বাঁশের ভ্যানটি ওভারটেক করার মূহুর্তে বাসটি ঢুকে পড়ে এবং মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে মাইক্রোবোসের ড্রাইভারসহ ১১ জন যাত্রি নিহত হয়। ঘটনাস্থলে আগে থেকেই একটি লেগুনা দাঁড়িয়ে ছিল। লেগুনার সাথে বাস এবং মাইক্রোরবাসের সংঘর্ষ হয়নি।

তিনি আরও বলেন, তাৎক্ষণিকভাবে যাত্রীদের নাম-পরিচয় জানা যায়নি। হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন দুইজন। তাদের অবস্থাও আশঙ্কাজনক বলে জানান পুলিশের এই কর্মকর্তা।


Facebook Comments Box

Posted ৬:১৫ অপরাহ্ণ | শুক্রবার, ২৬ মার্চ ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

“ঈদ মোবারক”
“ঈদ মোবারক”

(482 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৬ ১০ ৯১ ১৮ ৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।। তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!