রবিবার ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

রাজনীতিকে ঘৃণা নয়, ভালোবাসতে হবে —ডাব্লিউএলপি

আলোকিত বগুড়া প্রতিবেদক   শুক্রবার, ২৪ নভেম্বর ২০২৩
237 বার পঠিত
রাজনীতিকে ঘৃণা নয়, ভালোবাসতে হবে —ডাব্লিউএলপি

We Love Politics – WLP এর আয়োজনে “বাংলাদেশের ক্রান্তিকালে তরুণদের রাজনীতি শীর্ষক এক আলোচনা সভা ২৩ নভেম্বর (বৃহস্পতিবার) সন্ধ্যা ৬টায় রাজধানীর কাকরাইলে অনুষ্ঠিত হয়েছে।

অ্যাডভোকেট তাসমিরুল ইসলাম উদয়ের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট তাজুল ইসলাম।


প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট তাজুল ইসলাম বলেন, চলমান রাজনৈতিক অস্থিরতা ও নাগরিক অধিকারের বিষয়ে তরুণদের এগিয়ে আসতে হবে। আজকের তরুণরা আগামী দিনের ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার ও বিনির্মাণের কারিগর। কিন্তু রাষ্ট্র ক্ষমতায় যারাই এসেছে তারা যুব সমাজকে তাদের রাজনৈতিক ফায়দা লুটার হাতিয়ার হিসেবে ব্যবহার করে একটি অকার্যকর ও বেকারের স্বর্গে পরিনত করেছে। যুব সমাজকে ধ্বংস করে বাংলাদেশকে একটি বিধ্বস্ত রাষ্ট্রে পরিনত করেছে। এই দূরাবস্থা থেকে বাংলাদেশে এগিয়ে নিতে আজকের তরুণ যুবকদেরকেই কার্যকর ভুমিকা রাখতে হবে।

রাজনৈতিক অস্থিরতায় জনগণের পক্ষে থাকার জন্য আহ্বান জানিয়ে তিনি বলেন, আসন্ন নির্বাচন নিয়ে রাজনীতির বিভিন্ন মেরুকরণ হচ্ছে এসব পক্ষপাতদুষ্ট গ্রুপ গুলোর ব্যাপারে সতর্ক অবস্থানে থাকার পরামর্শ দেন। তিনি বলেন, দেশের বিচার ব্যবস্থা থেকে দেশের সকল শাখা গুলোকে ধ্বংস করে দিয়েছে বর্তমান রাজনীতিকরা। এসবের পুনঃ গঠন করতে যুব সমাজকে তিনি আহ্বান করেন।


উক্ত সভায় উপস্থিত ছিলেন,ব্যারিস্টার মহিউদ্দিন, অ্যাডভোকেট আলী নাছের খান, অ্যাড. তারেক আব্দুল্লাহ, মিনহাজুল আবেদীন শরিফ, সাইফুল ইসলাম মির্জা, কেফায়েত হোসেন তানভীর, আব্দুল কাদের মুনসী, অ্যাড. সাঈদ আল হক, সুলতানা রাজিয়া, মাসুদ জমাদ্দার রানা, শাহিনুর আক্তার শীলা, ইঞ্জিনিয়ার গাজী সাবের আহমেদ, মঈন উদ্দিন, আমেনা বেগম, অপি তালুকদার, রুনা হোসাইন, শিবলু আহমেদ, ফজলুর রহমান, সাইফুল ইসলাম, মোঃ শরিফ, রেজাউল করিম শাকিল, মুন্না রহমান, হোসাইন মারুফ, সালেহ আহমেদ জাহিন, শামীম আহমেদ, সোহান, হাসিবুর রহমান, সাইদুল ইসলাম, তুহিন, আফজাল হোসেন সহ আরো অনেকে।


Facebook Comments Box

Posted ৩:২৭ অপরাহ্ণ | শুক্রবার, ২৪ নভেম্বর ২০২৩

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ১৭ ৫০ ৯১ ১৮ ৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!