শনিবার ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

যারা দলীয় পদ নিয়ে আন্দোলনে যাবে না দলে তাদের দরকার নেই -খাঁন রুবেল

বগুড়া (সদর) প্রতিনিধি   রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০২৩
159 বার পঠিত
যারা দলীয় পদ নিয়ে আন্দোলনে যাবে না দলে তাদের দরকার নেই -খাঁন রুবেল

বগুড়া জেলা বিএনপির সহ সভাপতি ও সদর উপজেলা বিএনপির সভাপতি মাফতুন আহম্মেদ খান রুবেল আওয়ামী লীগ সরকারকে উদ্দেশ্যে করে বলেন, গত পনের বছরে বিএনপির নেতাকর্মীদের দমাতে পারেন নাই, এখন আর পারবেন না। আপনার বিদায় ঘন্টা বেজেগেছে, এখন শুধু সময়ের অপেক্ষা। বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, দলীয় পদ-পদবি নিয়ে ঘরে বসে থাকলে চলবে না, আন্দোলনে প্রয়োজনে প্রাণ দিতে হবে। যারা পদ নিয়ে আন্দোলনে যাবেনা দলে তাদের দরকার নেই।

বিএনপির চলমান আন্দোলনকে গতিশীল করার লক্ষে শনিবার সন্ধ্যায় বগুড়া সদরের গোকুল ইউনিয়নের ধাওয়াকোলায় ইউনিয়ন বিএনপির বর্ধিত সভা প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।


ইউনিয়ন বিএনপির সভাপতি ও জেলা বিএনপির নির্বাহী সদস্য ফেরদৌস আলম পিলুর সভাপতিত্বে ও ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক এবং জেলা বিএনপির নির্বাহী সদস্য আইয়ুব খান এর সঞ্চালনায় বর্ধিত সভায় প্রধান অতিথি ছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বগুড়া জেলা বিএনপির আইন বিষয়ক সম্পাদক ও সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এ্যাডঃ সৈয়দ জহুরুল আলম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা বিএনপির মহিলা বিষয়ক সম্পাদক ও জেলা মহিলাদলের সাধারণ সম্পাদক নাজমা আকতার, সদর উপজেলা মহিলা দলের সভাপতি হাজেরা বেগম, সদর উপজেলা বিএনপির প্রচার সম্পাদক আল আমিন পেস্তা, ইউনিয়ন বিএনপির সহসভাপতি প্রভাষক হামিদুর রহমান ডাবলু, সাংগঠনিক সম্পাদক আসাদুল হক টুকু, ইউনিয়ন বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আকমল হোসেন সজল, প্রচার ও প্রকাশনা সম্পাদক ও ৮নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক এস আই সফিক, ধর্মীয় সম্পাদক ছামছুল আলম মোল্লা, বিএনপিনেতা এবিএম মিলন, সাহাদৎ হোসেন, মমতাজুর রহমান মিলু, কাফী, হাফিজার রহমান, শফিকুল ইসলাম জুয়েল, রিপন, মোফাজ্জল হোসেন জাদু, মিলন, শফিকুল ইসলাম, সাইফুল ইসলাম, আতাউর রহমান আতা। এছাড়াও উপস্থিত ছিলেন ইউনিয়ন বিএনপির ৯টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


Facebook Comments Box


Posted ৪:১৯ অপরাহ্ণ | রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০২৩

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!