বৃহস্পতিবার ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

যাত্রীদের ভোগান্তি এড়াতে মহাসড়কের ৩০পয়েন্টে ৬০০ পুলিশ মোতায়েন

সিরাজগঞ্জ প্রতিনিধি   শুক্রবার, ২৯ এপ্রিল ২০২২
68 বার পঠিত
যাত্রীদের ভোগান্তি এড়াতে মহাসড়কের ৩০পয়েন্টে ৬০০ পুলিশ মোতায়েন

যাত্রীদের ভোগান্তি এড়াতে বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় সংযোগ মহসড়কের সিরাজগঞ্জ অংশে ৩০টি পয়েন্টে ৫৭২ পুলিশ মোতায়েন করা হয়েছে।

শুক্রবার (২৯ এপ্রিল) সকালে সিরাজগঞ্জ পুলিশ সুপার হাসিবুল আলম (বিপিএম) মহাসড়ক পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।


তিনি বলেন, উত্তরবঙ্গের প্রবেশদ্বার সিরাজগঞ্জ। ঈদকে কেন্দ্র করে যানবাহনের চাপ বাড়ে তিনগুন। এসব বিষয়ে বিবেচনা করে এবার জেলা থেকে মহাসড়কের ভোগান্তি এড়াতে ৬০০ পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়াও আমাদের টহল পুলিশ নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। আশা করছি এবার ঈদে ঘরমুখো মানুষের কোন ভোগান্তি হবে না।

এদিকে বঙ্গবন্ধু পশ্চিমপাড় থেকে চান্দাইকোনা এলাকা পর্যন্ত ঘুরে দেখা যায়, কয়েকদিনের তুলনায় শুক্রবার মহাসড়কে যানবাহনের চাপছিল দ্বিগুন। তবে কোথাও কোথাও যানবাহনের দীর্ঘ সারি। আবার কোথাও কোথাও থেমে থেমে যানজট। তবে যানজট এড়াতে সড়কের বিভিন্ন পয়েন্টে পুলিশ সদস্যরা কাজ করছেন।


ঢাকা থেকে আসা এসআর পরিবহনের যাত্রী রবিউল ইসলাম বলেন, ঈদের ছুটিতে বাড়ি ফিরছি। অন্য বছরের চেয়ে এবার যানজটন একটু কম। একটু পরপর সড়কে পুলিশ ডিউটি করছে। অতিরিক্ত পুলিশ থাকায় যানবাহন চালকরা সড়কে সুশৃঙ্খলভাবে চলাচল করছে।

একই পরিবহনের যাত্রী আলামিন বলেন, যমুনা সেতুর পূর্ব পাড় থেকে সিরাজগঞ্জ রোড গোল চত্বর সড়কের বিভিন্ন পয়েন্টে পুলিশ মোতায়েন রয়েছে। সব ধরনের যানবাহন সুন্দরভাবে চলাচল করছে।


হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান বলেন, ঢাকা থেকে উত্তরবঙ্গের যাত্রীদের গাড়ীর প্রচুর চাপ রয়েছে। তবে নলকা মোড় হাটিকুমরুল এলাকায় এখনো যানজটের সৃষ্টি হয়নি। তবে পাঁচলিয়া এলাকায় একটি ছোট দূর্ঘটনার জন্য সকালে কিচ্ছুক্ষণ যান চলাচলে ধীরগতি ছিল এখন স্বাভাবিক রয়েছে।

সিরাজগঞ্জ ট্রাফিক পুলিশের পরিদর্শক (প্রশাসন) সালেকুজ্জামান সালেক বলেন, ঈদে ঘরমুখো মানুষের ভোগান্তি এড়াতে মহাসড়কের বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় থেকে চান্দাইকোনা পর্যন্ত অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশ পালাক্রমে ডিউটি পালন করবে। এছাড়াও ট্রাফিক পুলিশ ভ্রাম্যমাণ দায়িত্ব পালন করবে।

Facebook Comments Box

Posted ৮:২৩ অপরাহ্ণ | শুক্রবার, ২৯ এপ্রিল ২০২২

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৭৫০ ৯১১ ৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!