বুধবার ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

মোবাইল কলের সূত্র ধরে খুনী শনাক্ত...

শাজাহানপুরে নিখোঁজের ১৩দিন পর পুতে রাখা মরদেহ উদ্ধার

গোলাম রব্বানী শিপন, স্টাফ রিপোর্টার   শুক্রবার, ২৯ সেপ্টেম্বর ২০২৩
158 বার পঠিত
শাজাহানপুরে নিখোঁজের ১৩দিন পর পুতে রাখা মরদেহ উদ্ধার

পাপ কখনো চাপা থাকে না৷ একটি মোবাইল কলের সূত্র ধরে প্রযুক্তির জালে আটক হলো খুনী। তার দেখানো মতো স্থান থেকেই বগুড়ার শাজাহানপুরের খাদাসপাড়া গ্রামের খালের পাশ থেকে পুতে রাখা নিখোঁজের ১৩দিন পর উদ্ধার হলো আব্দুল্লাহ আল সাগর (২৩) নামে এক যুবকের মরদেহ ৷ নিহত সাগর শাহজাহানপুর উপজেলার খাদাস পশ্চিমপাড়া গ্রামের মৃত রফিকুল ইসলামের পুত্র।

এ অভিযানে সক্ষম সফলতা পেয়েছে প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ (পিআইবি) বগুড়া। মূলত মুক্তিপণ আদায়ের জন্য অপহরণের পর হত্যা করে লাশ গুম করতেই পুতে রাখে খুনীরা।


এই ঘটনায় গ্রেফতারকৃতরা হলেন—শাজাহানপুর উপজেলার খাদাস পশ্চিমপাড়া গ্রামের মৃত ছলিম উদ্দিনের পুত্র আবু মুসা (৩৮), আজিজার রহমানের পুত্র কালাম (২৫) ও খাদাস আলুবাড়ী গ্রামের মৃত হায়দার আলীর পুত্র বাবলু হোসেন (২৫)।

ঘাতকদের দেওয়া তথ্যের ভিত্তিতে শুক্রবার দুপুরে লাশটি উদ্ধার করতে পিবিআই সদস্যরা গ্রেফতার মুসাকে বুলেট প্রুফ জ্যাকেট ও মাথায় হেলমেট পড়ে খাদাসপাড়া গ্রামের খালের পাশে কচুরিপানা মাটি দিয়ে চাপা দেওয়া লাশ উদ্ধার করেন।


বগুড়া পিবিআইয়ের পুলিশ সুপার কাজী এহসানুল কবির বলেন, গত ১৬ সেপ্টেম্বর রাতে গ্রেফতারকৃত মুসা নিহত সাগরকে ফোনে কল দিয়ে বাড়ির পাশে বাঁশবাগানে ডেকে নেন। অপহরণের উদ্দেশ্যে গলায় গামছা পেঁচিয়ে সাগরকে অজ্ঞানের চেষ্টা করে মুসা ও গ্রেফতারকৃত ২ আসামি। ওই সময় নিঃশ্বাস আটকে সাগর জ্ঞান হারালে ধারাল অস্ত্র দিয়ে গলা কেটে মৃত্যু নিশ্চিত করেন খুনীরা। পরে লাশ গুম করতে মরদেহ পাশের ডোবায় কচুরিপানার চাপা দেয় তারা৷

ঘটনায় গত ২৩ সেপ্টেম্বর শাজাহানপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন নিহতের পরিবার। সাগরের মা ঋর্ণা বেগম অজ্ঞাতদের আসামি করে অপহরণ মামলা দায়ের করেন। থানায় জিডির পর থেকে পিবিআই তদন্তে মাঠে নামে। তথ্য প্রযুক্তির ব্যবহারে ঘটনার রহস্য ও খুনী শনাক্ত করেন।


Facebook Comments Box

Posted ১০:২৯ অপরাহ্ণ | শুক্রবার, ২৯ সেপ্টেম্বর ২০২৩

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!