সোমবার ৪ঠা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

মা হলেন শিক্ষার্থী; পলাতক প্রেমিক

সোমবার, ২১ মার্চ ২০২২
236 বার পঠিত
মা হলেন শিক্ষার্থী; পলাতক প্রেমিক

বিয়ের প্রলোভনে শিক্ষার্থীর সাথে শারীরিক সম্পর্ক। ৪ বছর প্রেমের সম্পর্কে জন্ম নিল শিশুকন্যা। ফুটফুটে নিস্পাপ শিশুটি হাসপাতালের বিছানায় শুয়ে মিটিমিটি করে হাসছে। শিশুটি জন্ম নিয়েছে এক দশম শ্রেনীর শিক্ষার্থীর গর্ভে। এ ঘটনায় শিক্ষার্থীর প্রেমিক ফেরদৌস পলাতক রয়েছে। রবিবার (২০ মার্চ) রাত ৮ টার দিকে সিরাজগঞ্জ শহরের নিউ কমিনিউটি হাসপাতালে সিজারের মাধ্যমে এই কন্যা শিশুটি জন্ম গ্রহন করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়নের চর-বনবাড়িয়া গ্রামে তুজাম শেখের ছেলে ফেরদৌস শেখ (১৮) এর সাথে একই গ্রামের ১০শ শ্রেনীর ছাত্রীর প্রায় ৪ বছর ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিলো। এক পর্যায়ে মেয়েটি সাথে একাধিক বার শারিরিক সম্পর্ক হলে মেয়েটি অন্তঃসত্তা হয়। পরিবারের লোকজন বিষয়টি গুরুত্ব দেয়নি। ফলে গতকাল শনিবার (১৯ মার্চ) রাত সাড়ে ১১ টার দিকে মেয়েটি অসুস্থ্য হয়ে পড়ে। পরিবারের লোকজন দ্রুত হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে ভর্তি করার পরামর্শ দেন। ভর্তি করার পরে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষাতে মেয়েটি অন্তঃসত্তা ধরা পড়ে। এবং দ্রুত তাকে সিজার করাতে হবে বলে চিকিৎসক জানান।


এ বিষয়ে মেয়ের বাবা জানান, আমার মেয়ে স্থানীয় একটি স্কুলের দশম শ্রেনীর ছাত্রী। মেয়ের সাথে ফেরদৌসের সাথে প্রেমের সম্পর্ক ছিল আমার জানা নেই। মেয়েটি অন্তঃসত্তা হয়েছে বুঝতে পারি নাই। আমরা মনে করেছিল পেটে অন্য কোন সমস্যা। তাই অসুস্থ্য হওয়ার পরে হাসপাতালে নিয়ে আসি । পরিক্ষা-নিরিক্ষার করার পর জানতে পারি মেয়ে অন্তসত্তা। এবং দ্রুত সিজার করাতে হবে। বিষয়টি স্থানীয় চেয়ারম্যানকে অবগত করেছি। তিনি সুষ্ঠ বিচার দেবে বলে জানান।

এ বিষয়ে অভিযুক্ত ফেরদৌসের মোবাইলে (০১৭০৩৩৫৫৭৬১) নাম্বারে বার বার ফোন করা হলে বন্ধ পাওয়া যায়। ফলে স্বাক্ষাতকার নেওয়া সম্ভব হয়নি।


এ বিষয়ে ডাক্তার আব্দুল আজিজ বলেন, গতকাল রাতে মেয়েটিকে হাসপাতালে ভর্তি করে। মেয়েটির প্রসব বেদনায় ছটফট করছে। পরে আজ রাত ৮টার দিকে সিজারের মাধ্যমে কন্যা সন্তান জন্ম দেয়।

এ বিষয়ে স্থানীয় চেয়ারম্যান আব্দুস সবুর বলেন, বিষয়টি খুবই দুঃখ জনক। আমি শোনার পর ওই ছেলের পরিবারকে ডেকেছি। দুই পক্ষ বসে মাংসা করা হবে বলে তিনি জানান।


সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছিলো। কিন্ত মেয়ের পরিবারের লোকজন মুখ খোলেনি। বিষয়টি আগামীকাল সকালে দেখা হবে।

Facebook Comments Box

Posted ৯:১১ অপরাহ্ণ | সোমবার, ২১ মার্চ ২০২২

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৭ ৫০ ৯১ ১৮ ৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!