বৃহস্পতিবার ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

মানুষের জীবনমান উন্নত করাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য- হুইপ ইকবালুর রহিম এমপি

শিমুল, দিনাজপুর প্রতিনিধি   সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১
133 বার পঠিত

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, মানুষের জীবনমান উন্নত করাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য। শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার পর থেকেই দেশ ও জনগনের কল্যানে কাজ করে যাচ্ছে। অসহায় ও দরিদ্র মানুষেরা যেন রাস্তায় না থাকে সেজন্য বিনামূল্যে জমি ও পাকা বাড়ী করে দিয়েছে। বিভিন্ন ধরনের ভাতা ও সহযোগীতা দিয়ে আসছে। দেশের মানুষ শান্তিতে থাকার জন্য যা যা করা দরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাই করছেন।

দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর যে অপূর্ণ স্বপ্ন বঙ্গবন্ধু দেখেছিলেন, সে স্বপ্নের বাস্তবায়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর সুদক্ষ নেতৃত্বেই প্রতিষ্ঠিত হবে বঙ্গবন্ধুর স্বপ্নের ক্ষুধা-দারিদ্র্যমুক্ত উন্নত ডিজিটাল বাংলাদেশ।


২৭ সেপ্টেম্বর সোমবার হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে বাংলাদেশ জাতীয় সমাজ কল্যান পরিষদ কর্তৃক বাস্তবায়িত শহর সমাজসেবা ও সদর উপজেলা কার্যালয়ের নিবন্ধিত স্বেচ্ছাসেবী সংস্থা সমূহের মাঝে ২০২০-২০২১ অর্থ বছরের এককালীন অনুদানের চেক, প্রতিবন্ধী শিক্ষার্থীদের শিক্ষা উপবৃত্তির চেক এবং এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল, ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল দিনাজপুরে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার এবং মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক সেলাই মেশিন বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

আয়োজনে ছিলেন দিনাজপুর জেলা প্রশাসন, জেলা সমাজ সেবা কার্যালয়, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর, শহর সমাজসেবা কার্যালয় ও উপজেরা সমাজসেবা কার্যালয় দিনাজপুর। দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী, পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার), দিনাজপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক শরিফুল ইসলাম, এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডাঃ কাজী শামীম হোসেন, দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, দিনাজপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর আবু বক্কর সিদ্দিক, সদর উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদ, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক মোর্শেদ আলী খান, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক আবু বকর সিদ্দিক, শহর সমাজ সেবা অফিসার মোঃ মাইনুল ইসলাম প্রমুখ।


উল্লেখ, অনুষ্ঠানে মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক প্রশিক্ষণার্থীদের মাঝে ১০টি সেলাই মেশিন বিতরন, শহর সমাজসেবা কার্যালয়ের আওতায় প্রতিবন্ধী ১২০ জনের মাঝে ২ লাখ ৯৩ হাজার ৭০০ টাকার স্তর ভেদে চেক প্রদান করা হয়। শহর সমাজসেবা কার্যালয়ের আওতায় ৩২টি স্বেচ্ছাসেবী সংস্থার মাঝে ২০ হাজার টাকা করে মোট ৬ লাখ ৪০ হাজার টাকা চেক এবং উপজেলা সমাজসেবা কার্যালয়ের আওতায় ১৯টি স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানের মাঝে ২০ হাজার টাকা করে ৩ লাখ ৮০ হাজার টাকার চেক এবং এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ৫টি অক্সিজেন সিলিন্ডার ও ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ৪টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেন প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

এর পর হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও নেসকো লিঃ দিনাজপুরের আয়োজনে“নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানী লিমিটেড এলাকায় পাঁচ লক্ষ স্মার্ট প্রি-পেমেন্ট মিটার স্থাপন বিষয়ে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন।


Facebook Comments Box

Posted ৭:৩০ অপরাহ্ণ | সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৭৫০ ৯১১ ৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!