শুক্রবার ২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ভোটারদের চাওয়া শেরপুরের সীমাবাড়ীতে নৌকার মাঝি হোক মনছুর

স্টাফ রিপোর্টার, আলোকিত বগুড়া   বৃহস্পতিবার, ১৮ মার্চ ২০২১
155 বার পঠিত
ভোটারদের চাওয়া শেরপুরের সীমাবাড়ীতে নৌকার মাঝি হোক মনছুর

প্রাণ সংহারী করোনা ভাইরাস মহামারি শেষ না হলেও এর মধ্যেই দেশে সময় ঘনিয়ে আসছে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের বাকী আছে আর মাত্র কয়েক মাস। তবে সম্ভাব্য প্রাথীরা প্রচার প্রচারণা শুরু করে দিয়েছে। চেয়ারম্যান পদে নির্বাচনের জন্য সম্ভাব্য প্রার্থীরা এখন মাঠ চষে বেড়াচ্ছেন। তবে তৎপরতা বেশি আওয়ামী লীগ মনোনয়ন প্রত্যাশীদের। ভোটাররা এখনই আলোচনা শুরু করেছেন কে আসবেন নৌকার মাঝি হয়ে।

বগুড়া জেলার শেরপুর উপজেলার ৯নং সীমাবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে এলাকার ভোটারদের কাছে জনপ্রিয় ও ভালোবাসার মানুষ হিসেবে পরিচিত সাবেক জেলা ছাত্রলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ও শেরপুর উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মনছুর রহমান আকন্দ। ছাত্র জীবন থেকে প্রগতিশীল ছাত্র রাজনীতির সাথে জড়িত থেকে ২০০৩ সালে বিএনপি শাসনামলে মহামান্য আদালতের রায় নিয়ে নির্বাচনে অংশ গ্রহন করে বিজয় অর্জনের মাধ্যমে তিনি এলাকার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড, জনগণকে বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা করে সকলের প্রাণ ছুয়েছেন।


গণসংযোগকালে মনছুর বলেন, শিক্ষা জীবন থেকে বঙ্গবন্ধু আর্দশে অনুপ্রাণিত হয়ে বাংলাদেশ ছাত্রলীগে নাম লেখাই। ১৯৭২ সালে জেলা ছাত্রলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করি এবং জননেত্রী দেশরতœ শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে মাঠে থেকেছি। ২০০৩ সালে বিএনপি ক্ষমতায় থাকা কালে আওয়ামী লীগের সমর্থন নিয়ে নির্বাচনে অংশ গ্রহন করি। বিএনপির নির্যাতনের শিকার হয়ে মহামান্য হাইকোর্টের আদেশ নিয়ে নির্বাচনে অংশ নিয়ে বিজয় অর্জন করি। দীর্ঘ সময় জনগণের সেবা করেছি।

এবারও জনগণ চাইছে আবার তাদের সেবা করার জন্য, আমি আমার দলীয় নেতৃবৃন্দের কাছে দলীয় মনোনয়ন চাইবো ইনশাআল্লাহ জনগণের বিজয় হবেই হবে। সরেজমিনে গিয়ে জানা যায়, এলাকার সাধারণ মানুষের ভালোবাসায় মিশে আছে তাদের নেতা মনছুর। তৃণমূলের সঙ্গে তিনি মিশে আছেন, শুধু আওয়ামী লীগ নয় বিরোধীদলীয় সমর্থকদের ভালোবাসার মানুষ মনছুর। সকল শ্রেণীর মানুষের সাথে রয়েছে তার অন্য রকম সম্পর্ক। তার দ্বারা আমরা কখনো হয়রানি, ক্ষতি গ্রস্থ হয়নি বরৎ আমাদের সার্বিক সহয়োগীতা করেছে সবসময়। রাত দিন সবসময় তিনি আমাদের পাশে আছেন,যখন যেভাবে ডেকেছি সেই ভাবেই পেয়েছি তাকে আমরা। কোন অহংকার নেই একদম সাদা মনের মানুষ। জননেত্রী’র কাছে এলাকার সাধারণ ভোটারদের চাওয়া যোগ্য নেতা মনছুর তাকে নৌকার মাঝি করে জনগণের সেবা করার জন্য জোর দাবি জানান এলাকার গরিব দু:খি মানুষ।


Facebook Comments Box


Posted ৯:০৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৮ মার্চ ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৭৫০ ৯১১৮৪৫, ০১৬১০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।। তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!