সোমবার ৪ঠা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ভিজিডি’র কার্ড কেড়ে নেয়ার অভিযোগ সঠিক নয় সংবাদ সম্মেলনে দাবী চেয়ারম্যানের

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি   রবিবার, ০৩ অক্টোবর ২০২১
113 বার পঠিত
ভিজিডি’র কার্ড কেড়ে নেয়ার অভিযোগ সঠিক নয় সংবাদ সম্মেলনে দাবী চেয়ারম্যানের

ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে প্রতিদ্বন্দিকে সামাজিক ও রাজনৈতিক ভাবে সম্মানহানী করার উদ্যেশ্যে ভিজিডি’র কার্ড কেড়ে নেয়ার মিথ্যা অভিযোগ তোলা হয়েছে বলে দাবী করেছেন বগুড়ার শাজাহানপুর উপজেলার খোট্টাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আব্দুল্লাহ আল ফারুক। প্রতিপক্ষ দলীয় মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামী লীগের সদস্য প্রভাষক আবু সুফিয়ান সুমন এই ষড়যন্ত্র করছেন বলে জানান তিনি।

রবিবার বেলা সাড়ে ১১টায় শাজাহানপুর প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এই কথা বলেন খোট্টাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ আল ফারুক। এসময় দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


সংবাদ সম্মেলনে আব্দুল্লাহ আল ফারুক তার লিখিত বক্তব্যে বলেন, গত কয়েকদিন আগে বিভিন্ন পত্র-পত্রিকায় ‘ভোট দেবে না জেনে ভিজিডি কার্ড কেড়ে নিলেন চেয়ারম্যান’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। উক্ত সংবাদটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্যেশ্য প্রনোদিত। বাংলাদেশ সরকারের ভাবমূর্তি রক্ষায় তিনি একজন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে যথাযথ দায়িত্বশীল ভাবে কাজ করে যাচ্ছেন। নৌকা প্রতিক নিয়ে জয়লাভ করার পর নিজ দলের হাতে গোনা কয়েকজন দুষ্কৃতিকারী দীর্ঘদিন ধরে শত্রæতা করে আসছে। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি যাতে দলীয় মনোনয়ন না পান এই উদ্যেশ্যে অপর দলীয় মনোনয়ন প্রত্যাশী আবু সুফিয়ান সুমন আমাকে সামাজিক ও রাজনৈতিক ভাবে সম্মানহানী করা উদ্যেশ্যে ষড়যন্ত্রমূলক গণমাধ্যমকর্মীদেরকে মিথ্যা তথ্য দিয়ে সংবাদ পরিবেশন করিয়েছেন।

তিনি আরো বলেন, প্রকাশিত সংবাদে পারুল আকতার (৪৫) নামে যে নারীর কাছ থেকে ভিজিডির চাল ও কার্ড কেড়ে নেয়ার কথা বলা হয়েছে তা সত্য নয়। প্রকৃত ঘটনা হলো, ওই নারী জনৈক এক ব্যক্তির কাছে তার ভিজিডির কার্ড বিক্রি করে দিয়েছেন। যা নিয়মবহির্ভূত। নিয়ম অনুযায়ী কার্ড কোন অবস্থাতেই হস্তান্তরযোগ্য নয়। তাই জনৈক ব্যক্তির কাছ থেকে পারুল আকতারের ভিজিডি কার্ড জব্দ করা হয়েছে। এর আগেও ওই নারীকে কার্ড হস্তান্তর করতে নিষেধ করা হয়েছে বহুবার। কিন্তু তিনি তা শোনেননি।


Facebook Comments Box


Posted ৫:১৫ অপরাহ্ণ | রবিবার, ০৩ অক্টোবর ২০২১

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৭ ৫০ ৯১ ১৮ ৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!