বুধবার ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ভাইস চেয়ারম্যান থেকে উপজেলা চেয়ারম্যান; ফুলে ফুলে সিক্ত 

গোলাম রব্বানী শিপন, বগুড়া   শুক্রবার, ৩১ মে ২০২৪
87 বার পঠিত
ভাইস চেয়ারম্যান থেকে উপজেলা চেয়ারম্যান; ফুলে ফুলে সিক্ত 

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় বুধবার (২৯ মে) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। অন্যান্য উপজেলার ন্যায় ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপে বগুড়ার শিবগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচন (২৯ মে) বুধবার শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠিত এ নির্বাচনে এবার বিপুল ভোটে জয়ী শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তা।

তিনি বেসরকারিভাবে প্রাপ্ত ফলাফল অনুযায়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে আনারস প্রতীক নিয়ে ৭৭১০৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।


তার প্রতীক ছিল আনারস মার্কা। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন, বর্তমান পরিষদের চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজু। তিনি পেয়ে ছিলেন ৫৭৮০৬ ভোট।

তার প্রতীক ছিল মোটরসাইকেল মার্কা। মোস্তাফিজার রহমান মোস্তা যিনি ছাত্র রাজনীতি থেকে বঙ্গবন্ধুর আদর্শ সৈনিক হয়ে আজ অবধি শিবগঞ্জে শীর্ষ আওয়ামী লীগ নেতা হিসেবে নেতৃত্ব দিচ্ছেন। তিনি গত ২০২২ সালের ফেব্রুয়ারিতে শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসাবে নির্বাচিত হওয়ার পর থেকেই উপজেলাবাসীর কল্যাণে কাজ করে যাচ্ছেন।


এ বিষয়ে নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান মোস্তাফিজার রহমান আলোকিত বগুড়া’কে বলেন, দীর্ঘদিন ধরে রাজনীতি করি। এই রাজনীতি জীবনে ২০০৮ সালে শিবগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে বাঘ মার্কা প্রতীক নিয়ে বিপুল ভোটে নির্বাচিত হয়ে ছিলাম। তৎকালীন থেকে মাঠে আছি। এবার ২০২৪ সালে শিবগঞ্জ উপজেলাবাসীর সমর্থনে (২৯ মে) শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচনে উপজেলাবাসী আমাকে বিপুল ভোটে নির্বাচিত করেছেন। এজন্য আমি তাদের প্রতি চিরকৃতজ্ঞা প্রকাশ করছি।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আধুনিক বাংলাদেশের রূপকার। বর্তমান বিশ্বের রাজনৈতিক রোল মডেল এবং উন্নয়নের প্রতীক। তিনি রাষ্ট্রনায়ক শেখ হাসিনার প্রতি শ্রদ্ধাশীল হয়ে শিবগঞ্জ উপজেলাকে একটি মডেল উপজেলা করার প্রত্যয় ব্যক্ত করেন।


এদিকে মোস্তাফিজার রহমান নির্বাচিত হওয়ার পর থেকেই আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন। সবার ভালোবাসায় ফুলে ফুলে সিক্ত নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মোস্তাফিজার রহমান মোস্তা।

Facebook Comments Box

Posted ৮:০৩ অপরাহ্ণ | শুক্রবার, ৩১ মে ২০২৪

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!