শুক্রবার ২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বের মানচিত্রে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে – সাহাদারা মান্নান

মাইনুল হাসান, স্টাফ রিপোর্টার   মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১
255 বার পঠিত
শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বের মানচিত্রে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে – সাহাদারা মান্নান

শেখ হাসিনার নেতৃত্বে নিম্ন আয়ের দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নিত হওয়ায় বাংলাদেশ এখন বিশ্বের মানচিত্রে মাথা উঁচু করে দাঁড়িয়েছে বলে মন্তব্য করেছেন বগুড়া-১, (সারিয়াকান্দি-সোনাতলা) আসনের সাংসদ সাহাদারা মান্নান। তিনি আজ বিকেলে সারিয়াকান্দির ভেলাবাড়ী ইউনিয়নের বাঁশহাটা গ্রাম বাঙ্গালী নদীর ভাঙ্গন থেকে রক্ষার জন্য নদীর বামতীর সংরক্ষণ ও নদীর ড্রেজিং কাজের উদ্ভোধনকালে ওই কথা বলেন।

তিনি আরো বলেন, শেখ হাসিনার নেতৃত্বে গ্রামের রাস্তা-ঘাট, স্কুল-কলেজ, হাট-বাজার উন্নয়নের কারনে চেহারা পাল্টে গেছে। পাল্টেগেছে চরাঞ্চলের চেহারাও সেখানে এখন রাতে বিদ্যুতের সুবিধা পাচ্ছে। গ্রামের মানুষ এখন শহরের সুবিধা পাচ্ছেন। গাইবান্ধার হুরে সাগর থেকে শুরু করে বগুড়ার সোনাতলা-সারিয়াকান্দি হয়ে সিরাজগঞ্জ পর্যন্ত বাঙ্গালী নদীর তীর সংরক্ষণ ও ড্রেজিং করা হলে পাল্টে যাবে এ অঞ্চলের চিত্র।


সভায় সভাপতিত্ব করেন পানি উন্নয়ন বোর্ডের বগুড়া বিভাগের নির্বাহী প্রকৌশলী মো: মাহাবুবুর রহমান। এছাড়াও ওই অনুষ্ঠানে বক্তব্য রাখেন, প্রায়াত এমপি আব্দুল মান্নানের একমাত্র ছেলে সাকাওয়াত হোসেন সজল, পানি উন্নয়ন বোর্ডের এসডিই আব্দুর রহমান তাসকিয়া, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক দুলু, সহ-সভাপতি মমতাজুর রহমান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মতিউর রহমান মতি, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী তরফদার, বিশিষ্ট ঠিকাদার শাহরিয়ার আহম্মেদ, ভেলাবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এনামুল হক পুটু, সফিউল আলম রিপন, সেচ্ছাসেবকলীগের জিয়াউর রহমান জুয়েল প্রমুখ।

উল্লেখ্য বাঙ্গালী নদীর বাঁশহাটা গ্রামের নিকট ৮০০ মিটার নদীর তীর সংরক্ষণ ও ড্রেজিং বাবদ প্রায় ১৩ কোটি টাকা ব্যয় করা হবে। অনুষ্ঠানে স্থানীয় আওয়ামীলীগ, সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান, মেম্বার ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


Facebook Comments Box


Posted ৮:৩৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৭৫০ ৯১১৮৪৫, ০১৬১০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।। তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!