বৃহস্পতিবার ২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বিধিনিষেধ অমান্য করে রাতভর নরর্তকি নাচিয়ে চেয়ারম্যানের সংবর্ধ্বনা অনুষ্ঠান

হুমায়ুন কবির সুমন, সিরাজগঞ্জ প্রতিনিধি   রবিবার, ২৩ জানুয়ারি ২০২২
129 বার পঠিত
বিধিনিষেধ অমান্য করে রাতভর নরর্তকি নাচিয়ে চেয়ারম্যানের সংবর্ধ্বনা অনুষ্ঠান

সিরাজগঞ্জের সলঙ্গায় সরকারী বিধিনিষেধ অমান্য করে ৩ নং ধুবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান রাসেল সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন। এতে রাতভর হাজার হাজার মানুষ নিয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান মাতিয়ে তোলেন চেয়ারম্যান। শনিবার (২২ জানুয়ারী ) রাতে মালতীনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠান করা হয়।

জানা যায়, করোনা সংক্রমণ আশঙ্কাজনকভাবে বাড়তে থাকায় দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করেছে সরকার। ২১ জানুয়ারি থেকে আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত স্কুল, কলেজ ও সমপর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষনা করা হয়। রায়গঞ্জ- তাড়াশ-সলঙ্গার (আংশিক) মাননীয় জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল আজিজ এম পি মহোদয়ের শারীরিক অসুস্থতার কারনে সংবর্ধনা অনুষ্ঠান স্থগিত করে।


কিন্তু সংসদ সদস্যের কথা অমান্য করে ধুবিল ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মিজানুর রহমান রাসেল রাতভর স্থানীয় শিল্পী ও নরর্তকি দিয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান চালিয়ে যান।

স্থানীয় মালতীনগর গ্রামের রমজান আলী, ইউসুফ হাসান, ছোবাহন আলীসহ অনেক অভিভাবক অভিযোগ করে বলেন, করোনাকালীন সময়ে সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকলেও মিজানুর রহমান রাসেল হাজার হাজার লোকজন জড়ো উচ্চ শব্দে সাউন্ড ও অশ্লিল নৃত্য করেছে। এতে রাতভর একার মানুষ ঘুমাতে পারেনি। শুধু তাই নয় এরকম অশ্লিল নৃত্যর তীর্ব্র নিন্দা জ্ঞাপন করেন।


ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল করিম ভোলা সরকার জানান, দেশে করোনা সংক্রমণ আশঙ্কাজনকভাবে বৃদ্ধি পাচ্ছে। এসময় আমরা সরকারী দলের নেতাকর্মীরা যদি বিধিনিষেধ না মানি তহলে জনগন কিভাবে মানবে। চেয়ারম্যান যেকাজটা করেছে তা ঠিক হয়নি।

এবিষয়ে ৩ নং ধুবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান রাসেল জানান, আমি সন্ধায় সাংস্কৃতিক অনুষ্ঠান বন্ধ করতে বলেছিলাম। এই বলে তিনি ফোন কেটে দেন।


সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের জিলানী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে একবার বন্ধ করা হয়েছিল। পরে কি হয়েছে আমার জানা নেই।

Facebook Comments Box

Posted ৫:০৫ অপরাহ্ণ | রবিবার, ২৩ জানুয়ারি ২০২২

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৭ ৫০ ৯১১ ৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!