মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বিদেশীদের কথায় ক্ষমতার বদল হবে না- গাবতলীতে জাতীয় সংসদের হুইপ স্বপন

সাব্বির হাসান, গাবতলী (বগুড়া) প্রতিনিধি   শনিবার, ১৫ জুলাই ২০২৩
63 বার পঠিত
বিদেশীদের কথায় ক্ষমতার বদল হবে না- গাবতলীতে জাতীয় সংসদের হুইপ স্বপন

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, জাতীয়
সংসদের হুইপ ও জয়পুরহাট-২ আসনের এমপি আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, গণতন্ত্রের মানষকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন দ্রুত এগিয়ে যাচ্ছে।
পদ্মাসেতু, মেট্রোরেল, বঙ্গবন্ধু ট্যানেল, রাস্তা-ঘাট, ব্রীজ, স্কুল-কলেজ, মডেল মসজিদ, রাস্তাঘাটসহ বড় বড় মেগা প্রজেক্ট জননেত্রী শেখ হাসিনার সরকারের আমলে সম্পন্ন হয়েছে। এখন মানুষ তার সুফল ভোগ করছে। তিনি বলেন, আধুনিক বাংলাদেশের নির্মাতা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা। তাই বিদেশীদের কথায় ক্ষমতার বদল হবে না। কারণ আ’লীগের জন্ম ক্যান্টনমেন্টে বসে হয়নি, আওয়ামী লীগের জন্ম হয়েছে কৃষক, শ্রমিক, মাঝে ও মেহনতি মানুষের রক্ত ঘামে।

তিনি আরও বলেন, গাবতলীতে ৭টি ইউনিয়নে মানুষ আওয়ামী লীগের প্রার্থীকে চেয়ারম্যান নির্বাচিত করেছে। গাবতলীর প্রেক্ষাপট এখন বদলে গেছে। এখানে বিএনপির ঘাটি নয়, আওয়ামী লীগের ঘাটিতে পরিণত হয়েছে। বাংলার জনগণ আবারও নৌকায় ভোট দেবে। এ জন্য দলীয় নেতাকর্মীদের ভোট চাইতে জনগণের ঘরে ঘরে যাওয়ার আহবান জানান।


শনিবার স্থানীয় পাইলট হাইস্কুল মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তফা আব্দুর রাজ্জাক মিলুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ আই ফয়সাল খান জনি এবং উপজেলা
ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম মুক্তা’র পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান। প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বগুড়া সদর আসনের এম পি রাগেবুল আহসান রিপু। বিশেষ বক্তার বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি টি জামান নিকেতা, সাংগঠনিক সম্পাদক শাহাদৎ আলম ঝুনু, বগুড়া পৌর আওয়ামী লীগের সভাপতি রফি নেওয়াজ খান রবিন, জেলা আওয়ামী লীগের সদস্য এ্যাডঃ শফিকুল ইসলাম নাফরু ও শাজাহানপুর উপজেলা চেয়ারম্যান প্রভাষক সোহরাব হোসেন ছান্নু।

আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন বিএমএ বগুড়া’র সভাপতি আ’লীগ নেতা ডাঃ মোস্তফা আলম নান্নু, বগুড়া সদর উপজেলা চেয়ারম্যান আবু সুফিয়ান শফিক, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু, সারিয়াকান্দি উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম মুন্টু, নাড়–য়ামালা ইউপি চেয়ারম্যান আব্দুল গফুর মন্ডল, উপজেলা মহিলা আ’লীগের সভাপতি রেকসেনা আকতার, সাধারণ সম্পাদক নাজমা বেগম, উপজেলা কৃষকলীগের সভাপতি হযরত আলী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রাশেদ ইসলাম ও উপজেলা ছাত্রলীগের সভাপতি
মিজানুর রহমান পান্না। এ সময় জেলা ও উপজেলা আ’লীগ এবং সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।


Facebook Comments Box


Posted ৯:১৪ অপরাহ্ণ | শনিবার, ১৫ জুলাই ২০২৩

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!