বৃহস্পতিবার ২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বিটিইএ চেয়ারম্যান শহীদুল ইসলাম এর নামে প্রচারিত মিথ্যা সংবাদের প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক, আলোকিত বগুড়া   মঙ্গলবার, ২৫ অক্টোবর ২০২২
113 বার পঠিত
বিটিইএ চেয়ারম্যান শহীদুল ইসলাম এর নামে প্রচারিত মিথ্যা সংবাদের প্রতিবাদ

দেশের কয়েকটি জাতীয়-আঞ্চলিক-অনলাইন গণমাধ্যমসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘কে এই শহীদুল ইসলাম সাগর উদ্বর্তন কর্মকর্তাদের দোহাই দিয়ে অপকর্ম চালাচ্ছে’ এই শিরোনামে গত ২৪ অক্টোবর-২২ তারিখে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ ট্যুরিজম এক্সপ্লোরার অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান শহিদুল ইসলাম সাগর।

এক বিবৃতির মাধ্যমে প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, গত ২৪ অক্টোবর-২২ তারিখে দেশের কয়েকটি জাতীয়-আঞ্চলিক-অনলাইন গণমাধ্যমসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘কে এই শহীদুল ইসলাম সাগর উদ্বর্তন কর্মকর্তাদের দোহাই দিয়ে অপকর্ম চালাচ্ছে’ শিরোনামে প্রচারিত ও প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে।


প্রচারিত ও প্রকাশিত সংবাদটি ভিত্তিহীন, বানোয়াট, মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত। একটি কুচক্রী মহল আমার ও আমার পরিবারের সামাজিক, রাজনৈতিক মর্যাদা ক্ষুন্ন করার অপচেষ্টা হিসেবে সাংবাদিকদের মিথ্যা তথ্য পরিবেশন করে সংবাদটি প্রচার করেছেন।

প্রকৃত পক্ষে ২৪ অক্টোবর দুপুরে মুঠোফোনে সাংবাদিক পরিচয় দেন অনলাইন গণমাধ্যম ‘আপডেট বিপি টিভি নিউজ’ এর সম্পাদক ও প্রকাশক মহিবুল্লাহ্ ভূঁইয়া বাবুল। সোনিয়া নামের মহিলার অভিযোগের ভিক্তিতে কয়েকটা প্রশ্ন করলে তার ব্যাখ্যা প্রদান করি। এরপর ওই সাংবাদিক টাকার দাবি করেন। টাকা না দেওয়াতে ওই সাংবাদিক এই খবর প্রকাশ করেন। সেই সাথে একই ভাবে কয়েকটি গণমাধ্যমে সংবাদ প্রকাশ করেন। তবে আমার নামে দেশের কোথায় কোন মামলা বা জিডি নেই।


আমি উক্ত মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করছি। ভবিষ্যতে এ ধরনের অতিরঞ্জিত, বিকৃত এবং মনগড়া তথ্য প্রকাশ থেকে বিরত থাকার জন্য সংশ্লিষ্ট সকলকে অনুরোধ করছি এবং ওই চাঁদাবাজ, হলুদ সাংবাদিক মহিবুল্লাহ্ ভূঁইয়া বাবুলসহ তার সহচরদের বিরুদ্ধে দেশের প্রচলিত আইন মামলা দায়ের করব।

Facebook Comments Box


Posted ১২:১২ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৫ অক্টোবর ২০২২

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৭ ৫০ ৯১১ ৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!