রবিবার ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

‘বিজেপি ভালো কিছু করছে, আমি ভালোর পক্ষে’-মিঠুন চক্রবর্তী

নিউজ ডেস্ক, আলোকিত বগুড়া   সোমবার, ০৮ মার্চ ২০২১
37 বার পঠিত
‘বিজেপি ভালো কিছু করছে, আমি ভালোর পক্ষে’-মিঠুন চক্রবর্তী

বিধানসভা নির্বাচনের আগে মিঠুন চক্রবর্তীর বিজেপিতে যোগ দেয়ায় তোলপাড় পশ্চিমবঙ্গের রাজনীতির মাঠ। এক সাক্ষাৎকারে মিঠুন বলেন, “বিজেপি একমাত্র দল যা এই মুহূর্তে ভালো কিছু করছে। আর আমি ভালোর পক্ষে।”

১২ই মার্চ থেকে তার নির্বাচনি প্রচার শুরু করার কথা রয়েছে। তাকে মুখ্যমন্ত্রীর পদ দেয়া হতে পারে- এমন জল্পনা-কল্পনাও চলছে। রবিবার স্থানীয় গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে নানা প্রসঙ্গে কথা বলেন মিঠুন চক্রবর্তী।

alokitobogura.com

ভারতীয় সিনেমার খ্যাতিমান অভিনেতা মিঠুন চক্রবর্তীকে দলে টেনে বিধানসভা নির্বাচনের আগে বড় চমক দেখাল বিজেপি। রবিবার কলকাতার ব্রিগেড ময়দানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী’র সমাবেশে আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগ দেন মিঠুন চক্রবর্তী। এ সময় তার নিজের বেশকিছু জনপ্রিয় সংলাপও তিনি উপস্থিত জনতাকে শোনান।  পরে স্থানীয় গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে নানা প্রসঙ্গে কথা বলেন মিঠুন চক্রবর্তী। জানান, সমাবেশের পর মোদীর সঙ্গে ১৫ মিনিট বৈঠক করেছেন তিনি। পশ্চিমবঙ্গে নির্বাচনি প্রচার নিয়ে এ সময় মোদী তাকে দিকনির্দেশনা দিয়েছেন বলেও জানান তিনি।

অতীতে তৃণমূল কংগ্রেসে যোগ দেয়ার সিদ্ধান্ত ভুল ছিল বলে মনে করছেন মিঠুন। গরিবের জন্য কাজ করতেই বিজেপিতে যোগ দেয়ার কথা জানান তিনি।

মিঠুন বলেন, “বিজেপি একমাত্র দল যা এই মুহূর্তে ভালো কিছু করছে। আর আমি ভালোর পক্ষে। আমি রাজনীতি বুঝি না, মানুষের নীতি জানি। ১৮ বছর আগে আমি গরিবদের জন্য কিছু করার স্বপ্ন দেখতাম। গরিবের হক আদায়, তাদের সম্মান দিতে কাজ করব। সেই লড়াই সবসময়ই চালিয়ে গেছি। যখনই আমি সুযোগ পাই, আমি সেই স্বপ্ন পূরণে কাজ করি।”

বড় কোনও পদের আশ্বাস দিয়েই বিজেপি তাকে দলে টেনেছে বলে ধারণা পশ্চিমবঙ্গের রাজনৈতিক মহলের। সেই সম্ভাবনা তিনি উড়িয়ে না দিলেও মুখ্যমন্ত্রী পদে প্রার্থী হওয়া নিয়ে কোনও মন্তব্য করেননি।

কলেজে পড়ার সময় নকশালপন্থী রাজনীতিতে জড়িয়ে পড়েন এবং পরে সিপিএমে যোগ দেন সুপারস্টার মিঠুন চক্রবর্তী। বিজেপিতে যোগ দিলেও তিনি তৃণমূল কংগ্রেসের সংসদ সদস্য।

Facebook Comments

Posted ৯:১৩ অপরাহ্ণ | সোমবার, ০৮ মার্চ ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

প্রতিষ্ঠাতা সম্পাদক :

এম.টি.আই স্বপন মাহমুদ

প্রকাশক: তৃষা মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৭৫০ ৯১১৮৪৫, ০১৬১০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!