সোমবার ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

‘বিকাশ ‘ প্রতারকের খপ্পড়ে পড়ে সোয়া লাখ টাকা খোয়া; সর্বশান্ত কৃষক পরিবার

শনিবার, ১০ এপ্রিল ২০২১
242 বার পঠিত
‘বিকাশ ‘ প্রতারকের খপ্পড়ে পড়ে সোয়া লাখ টাকা খোয়া; সর্বশান্ত কৃষক পরিবার

হবিগঞ্জের নবীগঞ্জের এক কৃষক পরিবারের স্কুল পড়ুয়া মেয়ে গতকাল শুক্রবার সন্ধ্যায় বিকাশ প্রতারকের খপ্পড়ে পড়ে সোয়া লাখ টাকা বিকাশে প্রদান করার পর কতিপয় প্রতারক হাওয়া হয়ে গেছেন। ফলে জায়গা ভুমি বিক্রি করে বিকাশ দোকানের সোয়া লাখ টাকা পরিশোধ করতে হচ্ছে ওই কৃষক পরিবারকে।

জানা যায়, উপজেলার করগাওঁ ইউনিয়নের মুক্তাহার গ্রামের আকল দাশের স্কুল পড়ুয়া মেয়ের মোবাইল নাম্বারে বিকাশ কোম্পানির পরিচয়ে জনৈক প্রতারক ফোন করে তার নামে ১০ লাখ টাকা লটারী লেগেছে মর্মে জানায়। স্কুল পড়ুুয়া মেয়ে হতভম্ভ হয়ে সে টাকা পাওয়ার পদ্ধতি জানতে চাইলে প্রতারক জানায় বিষয়টি কারো সাথে শেয়ার না করে যে কোন বিকাশ দোকান থেকে তাদের দেয়া মোবাইল নাম্বারে সোয়া লাখ টাকা বিকাশে প্রদান করলেই তারা লটারীর টাকা পরিশোধ করবে।


লোভনীয় এই অফার পেয়ে মেয়েটি তার মা প্রতীমা রানী দাশকে সাথে নিয়ে এসে পুর্ব পরিচয়ের সুত্রধরে নবীগঞ্জ শহরের ওসমানী রোডস্থ একটেল শপে এসে বিকাশে পর্যায়ক্রমে ১ লাখ ১৮ হাজার টাকা প্রতারকদের দেয়া নাম্বারে প্রেরন করে। ততক্ষন ওই প্রতারক চক্রটি মেয়েটির সাথে ফোনে আলাপরত ছিল। টাকা পাঠানো শেষ হওয়ার সাথে সাথে ওই ফোন নাম্বারটিও বন্ধ হয়ে যায়। দীর্ঘক্ষন অপেক্ষা করে ওই ফোন নাম্বার বন্ধ থাকায় ধরা পড়ে তারা প্রতারনার শিকার হয়েছে।

এদিকে অসহায় কৃষকের স্কুল পড়ুুয়া মেয়ে ও তার মা বিকাশ দোকানের সোয়া লাখ টাকা পরিশোধ করতে অক্ষম। এক পর্যায়ে স্থানীয় গণ্যমান্য মুরুব্বীয়ান ১ মাসের মধ্যে ওই ব্যবসায়ীর সোয়া লাখ টাকা পরিশোধের সিদ্ধান্ত দেন। উক্ত প্রতারনার শিকার হয়ে কৃষক পরিবার পথে বসেছে। প্রায়ই এমন প্রতারনার শিকার হচ্ছেন সাধারন মানুষ।


Facebook Comments Box


Posted ৩:৪৯ অপরাহ্ণ | শনিবার, ১০ এপ্রিল ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৭৫০ ৯১১৮৪৫, ০১৬১০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!